Netflix and IRL: In Real Love: আপনার মনের মানুষ খুঁজে দেবে নেটফ্লিক্স…আবার হতে পারে হার্টব্রেকও

‘ইন্ডিয়ান ম্যাচমেকিং’, ‘লাভ ইজ় ব্লাইন্ড’ এবং ‘টু হট টু হ্যন্ডেল’-এর মতো নতুন ডেটিং সিরিজ হতে চলেছে ‘আইআরএল: ইন রিয়েল লাভ’।

Netflix and IRL: In Real Love: আপনার মনের মানুষ খুঁজে দেবে নেটফ্লিক্স...আবার হতে পারে হার্টব্রেকও
নেটফ্লিক্স।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 04, 2021 | 2:03 PM

কোনও ড্রিঙ্কিং বারে বসে কিংবা কোনও ডেটিং অ্যাপে সোয়াইপ করে কিংবা সারা বিশ্বজুড়ে ঘুরে বেড়িয়ে—আপনি কীভাবে সত্যিকারের ভালবাসার মানুষের খোঁজ করবেন? না এসব করেও কি প্রেম মেলে?

মাল্টিপেল অ্যাট্রাকশন সিন্ড্রোমে ক্ষতিগ্রস্থ এক প্রজন্মের জন্য নেটফ্লিক্স আনতে চলেছে প্রথম ভারতীয় ডেটিং রিয়েলিটি শো, ‘আইআরএল: ইন রিয়েল লাভ’। মনোজ়াইগটিক প্রযোজনায় ‘আইআরএল: ইন রিয়েল লাভ’ সিরিজটি আসতে চলেছে। ‘ইন্ডিয়ান ম্যাচমেকিং’, ‘লাভ ইজ় ব্লাইন্ড’ এবং ‘টু হট টু হ্যন্ডেল’-এর মতো নতুন ডেটিং সিরিজ হতে চলেছে ‘আইআরএল: ইন রিয়েল লাভ’।

তানিয়া বামি, (ডিরেক্টর, ইন্ডিয়ার ইন্টারন্যাশনাল অরিজিনালস, নেটফ্লিক্স ইন্ডিয়া) বলেন, “আমরা একটি বাস্তব ডেটিং ফর্ম্যাট আইআরএল: ইন রিয়েল লাভের সঙ্গে রিয়েলিটি জঁরে প্রবেশ করতে চলেছি। আমাদের ভালবাসা এবং বেঁচে থাকা সময়ের সত্যি প্রতিচ্ছবি। আমরা প্রতিদিন যে পছন্দগুলি এবং ধাঁধার মধ্যে জীবন উপভোগ করি তা নিয়ে সোশ্যাল এক্সপেরিমেন্ট করা হবে। নেটফ্লিক্সে কিছু অসাধারণ প্রেমের গল্প উন্মোচন করার অপেক্ষায় রয়েছি।” এই শোয়ে থাকছে নতুন সম্পর্ক, প্রেম এবং হার্টব্রেকস। সঙ্গে ভালবাসার মানুষকে খোঁজারও প্রচেষ্টা।

আরও পড়ুন Saswata Chatterjee: ‘বয়ে চলা হাওয়ার মতো স্বাধীন থাকতে শেখো’, জাভেদ আখতারের কবিতা শাশ্বতর ছবিতে