New Bangla Web Series: স্মৃতির পাতায় ভর করে মৃত প্রেমিকার সঙ্গে শহর চেনা, অন্যস্বাদের গল্প বলবে ‘ইতি মেমরিজ়’

Iti Memories: কথা ছিল মল্লারের এই কলকাতা ট্রিপে তার টুর গাইড হবে আহেরি। কিন্তু সে কথা আর রাখা হয় না। কিন্তু মল্লার কলকাতায় পৌঁছনোর আগেই পথদুর্ঘটনায়ে মৃত্যু হয় আহেরীর । তারপর...

New Bangla Web Series: স্মৃতির পাতায় ভর করে মৃত প্রেমিকার সঙ্গে শহর চেনা, অন্যস্বাদের গল্প বলবে 'ইতি মেমরিজ়'
Follow Us:
| Edited By: | Updated on: Nov 17, 2022 | 5:46 PM

একের পর এক ভাল বাংলা ওয়েব সিরিজ মুক্তির অপেক্ষায়। ২০২২ সালে সম্পূর্ণ রূপে পাল্টে দিয়ে গিয়েছে বিনোদনের চেনা ছক। ওটিটি প্ল্যাটফর্মের প্রচার থেকে প্রসার, সম্ভাবনা সবটাতেই এক কথায় নতুন জোয়ার এসেছিল। একের পর এক নতুন প্ল্যাটফর্মও সামনে আসতে দেখা যায়। বেড়েছে কাজের সম্ভাবনা, বেড়েছে কাজের সুযোগ। বহু স্টার এখন ওটিটির হাত ধরেই লাইম লাইটে জায়গা করে নিচ্ছে। একগুচ্ছ টাটকা গল্প, একগুচ্ছ নতুন মুখ, নতুন প্রতিভা সবেতেই এক বিশেষত্বের ছোঁয়া থাকছে ওটিটি-র ক্ষেত্রে। এবার তেমনই এক নতুন ছকভাঙা প্রেম কাহিনি নিয়ে আসছে ইতি মেমরিজ়। প্রেমিকার মৃত্যুতে যেখানে ভেঙে পড়া এক পুরুষ প্রেমিকার রেখে যাওয়া রসদেই খুঁজে পায় জীবনের একাধিক অধ্যায়।

গল্পের মূলে প্রবাসী মল্লার, যিনি আসছেন কলকাতা পরিভ্রমণে। কারণ দু -সপ্তাহ পরেই দীর্ঘদিনের প্রেমিকা আহেরীর সঙ্গে তার বিয়ে। আর আহেরির আব্দার পূরণ করার জন্যই মল্লারের আগাম কলকাতা আগমন। কথা ছিল মল্লারের এই কলকাতা ট্রিপে তার টুর গাইড হবে আহেরি। কিন্তু সে কথা আর রাখা হয় না। মল্লার কলকাতায় পৌঁছনোর আগেই পথদুর্ঘটনায়ে মৃত্যু হয় আহেরীর । তারপর…! কলকাতা কি আর আরোহির মতো করে চেনা হবে মল্লারের! আর কি সে পারবে আরোহির চোখে কলকাতা দেখতে, না কি আরোহি ও তার দেখা স্বপ্ন অধরা থেকে যাবে? সেই ছকেই বাঁধা গল্প।

কীসের টানে, কার স্বাদ পেতেই বারে বারে ছুটে বেড়ায় মল্লার। কীভাবে সে আহেরীকে নতুন করে আবিষ্কার করে। ক্লিকে মুক্তি পেতে চলেছে এই সিরিজ়। অভিনয়ে থাকছেন সৌম্য মুখোপাধ্যায়, তানিকা বসু, অভিজিৎ দত্ত, সুদীপা বসু, দেবপ্রসাদ হালদার, দীপক হালদার, শাব্বির বেইগ, মিঠুন দেবনাথ, কৌশিক সীল। গল্পের পটবূমে জুড়ে থাকা বিচ্ছেদের কাহিনি বর্তমান হলেও কোথাও গিয়ে যেন স্মৃতিই মিলিয়ে দিয়ে যায় গল্পের নায়ক-নায়িকাকে। এক অনবদ্য সুরে গাঁথা এই প্রেমকাহিনি। যা গল্পের প্রতিটা ভাঁজে আবিষ্কার হবে নতুন নতুন করে।