New Web Series: নতুন খুনের রহস্য, অভিনয়ে পরাণ বন্দ্যোপাধ্যায়-ইমন চক্রবর্তী-অনির্বাণ চক্রবর্তী, চলছে শুটিং

ইমনের চরিত্রটা বেশ ইন্টারেস্টিং। সিরিজ়ের উপরি পাওনা পরাণ বন্দ্যোপাধ্যায়ের অভিনয়।

New Web Series: নতুন খুনের রহস্য, অভিনয়ে পরাণ বন্দ্যোপাধ্যায়-ইমন চক্রবর্তী-অনির্বাণ চক্রবর্তী, চলছে শুটিং
ইমন চক্রবর্তী, পরিচালক দেবাশিস সেনশর্মার সঙ্গে অনির্বাণ চক্রবর্তী, পরাণ বন্দ্যোপাধ্যায়

দু’দিন হল কলকাতার বিভিন্ন প্রান্তে ঘুরে বেড়াচ্ছে এক লেখক। তার গল্প বিক্রি হওয়া বন্ধ হয়ে গিয়েছে। ভাল একটা গল্পের খোঁজে আছে সে। কিছুতেই মাথায় ভাল কোনও প্লট আসছে না তার। কিন্তু সে লিখতে চায়। গল্প পড়াতে চায় পাঠকদের। তাই চারপাশের জীবন্ত মানুষের জীবনকেই তুলে ধরতে চায় তার কলমের ডগায়। মানুষের ব্যক্তি জীবনে আড়ি পাতা শুরু করে। তাতে যদি লেখার মতো কোনও রসদ পেতে পারে। এই লেখকই গল্পের নায়ক। ওয়েব সিরিজ়ের মোড়কে আসছে ‘শব চরিত্র’। দু’দিন হল কলকাতার বিভিন্ন প্রান্তে চলছে সিরিজ়ের শুটিং।

অনির্বাণ চক্রবর্তী ও ইমন চক্রবর্তী

গল্পের সন্ধান করতে গিয়ে যাঁদের যাঁদের সঙ্গে দেখা হয় তার, সেখানেই একটা করে খুন হয়। এক সময়ে পুলিশের নজরে আসে এই লেখক। সিরিজ়ের লেখক অবিনাশের চরিত্রে অভিনয় করছেন অনির্বাণ চক্রবর্তী। পুলিশের চরিত্রে যুধাজিৎ সরকার, অবিনাশের স্ত্রী সীমার চরিত্রে অঙ্কিতা মাঝি, প্রেমিকার চরিত্রে তুলিকা, অবিনাশের সাংবাদিক বন্ধু রানা বসু ঠাকুর, যুধাজিতের স্ত্রী পায়েল রায় ও মনোরোগ বিশেষজ্ঞ মৃণালিনীর চরিত্রে ইমন চক্রবর্তী। অঙ্কের মাস্টার কে সি নাগের চরিত্রে পরাণ বন্দ্যোপাধ্যায়ের অভিনয় এই সিরিজ়ের উপরি পাওনা।

রানা বসু ঠাকুর; অনির্বাণ চক্রবর্তীর সঙ্গে ফ্লোরে পরাণ বন্দ্যোপাধ্যায়

সিরিজ়ের পরিচালক দেবাশিস সেনশর্মা, কাহিনী বলাকা ঘোষ ও দেবাশিস সেন শর্মার।চিত্রগ্রহণের দায়িত্বে অম্লান সাহা। শব্দ বিন্যাসে সায়ন্তন ঘোষ। সিরিজ়ের সম্পাদক কৌস্তভ সরকার। পোশাক পরিকল্পনায় মেঘা চক্রবর্তী। চিত্রনাট্য লিখেছেন আদার ব্যাপারি ও দেবাশিস সেনশর্মা। সব ঠিক মতো এগোলে ২০২২ সালের মার্চ মাসেই ক্লিক ওটিটি প্ল্যাটফ্রর্মে স্ট্রিম করতে শুরু করবে ‘শব চরিত্র’। এই সিরিজ়ের প্রযোজনার দায়িত্বে ‘মিল্কি ওয়ে ফিল্মস’।

আরও পড়ুন: Kartik Aryan: কেরিয়ারের মোড় ঘোরানো বাঁকে দাঁড়িয়ে কার্তিক; বললেন ‘নতুন জন্ম’ হয়েছে তাঁর

Click on your DTH Provider to Add TV9 Bangla