Kartik Aryan: কেরিয়ারের মোড় ঘোরানো বাঁকে দাঁড়িয়ে কার্তিক; বললেন ‘নতুন জন্ম’ হয়েছে তাঁর

প্রথম ছবি থেকেই নিজের 'চকোলেট বয়' ইমেজ ভেঙে বেরতে চেয়েছিলেন কার্তিক।

Kartik Aryan: কেরিয়ারের মোড় ঘোরানো বাঁকে দাঁড়িয়ে কার্তিক; বললেন 'নতুন জন্ম' হয়েছে তাঁর
কার্তিক আরিয়ান

প্রতিবারের মতো এবারও গোয়াতে পালিত হচ্ছে ভারতের আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব (IFFI)। সারাদেশের তারকারা উপস্থিত হয়েছিলেন সেখানে। বাংলা থেকে গিয়েছিলেন ঋতাভরী চক্রবর্তীও। উপস্থিত ছিলেন কার্তিক আরিয়ানের মতো তারকারাও। ১৯ নভেম্বর মুক্তি পেয়েছে কার্তিক অভিনীত ‘ধামাকা’। নেটফ্লিক্স ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে ছবিটি। দারুণ সাড়া ফেলেছে। তুমুল চর্চায় কার্তিকের কেরিয়ার গ্রাফ। ছবি স্ট্রিমিংয়ের দিনকে ‘কার্তিক পূর্ণিমা’ হিসেবেও পালন করেছে অভিনেতার তামাম ভক্তকুল। তার উপর আজ আবার কার্তিকের জন্মদিন। ৩০ বছর বয়সে পা দিলেন অভিনেতা।

গোয়াতে আয়োজিত ভারতের আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের অংশ হয়েছেন কার্তিক। সেখানে গিয়ে সংবাদ মাধ্যমকে তিনি বলেছেন, “‘নতুন কার্তিক’-এর জন্ম হয়েছে। মানুষ যেভাবে ‘ধামাকা’কে গ্রহণ করেছেন, তাতে আমার মনে হয়েছে অভিনেতা হিসেবে আমার নতুন করে গ্রহণযোগ্যতা বেড়েছে। আগেই বলা হয়েছিল নানা ধরনের চরিত্রে আমি অভিনয় করতে পারি কিংবা বিভিন্ন ধরনের ছবি বাছাই করতে পারি। ফলে ‘ধামাকা’র মতো একটা ছবি আমি বেছে নিয়েছি। চেয়েছিলাম ‘আউট অফ দ্যা বক্স’ কিছু করতে।”

প্রথম ছবি থেকেই নিজের ‘চকোলেট বয়’ লুক/ইমেজ ভেঙে বেরতে চেয়েছিলেন কার্তিক। বলেছেন, “আমি এতকাল যে ধরনের ছবিতে অভিনয় করেছি, ধামাকা তার চেয়ে একেবারেই আলাদা। কমেডি ও রোম্যান্টিক রোলে কাস্ট হয়েছি এতকাল। এই প্রথম কোনও থ্রিলার চরিত্র করলাম। ফলে আমার গ্রহণযোগ্যতা কতখানি হবে ঠিক জানতাম না। তবে মানুষ গ্রহণ করেছেন। আমি নিজের মধ্যে এক অদ্ভুত আত্মবিশ্বাস ফিরে পেয়েছি। যাঁরা আমাকে ভালবাসেন, আমার ফ্যান, শুভাকাঙ্ক্ষী – সকলকে জানাচ্ছি আমি আরও ভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করার চ্যালেঞ্জ নেব।”

আরও পড়ুন: Liger: লাস ভেগাসে মাইক টাইসনের সঙ্গে টিম ‘লিগার’, উচ্ছ্বসিত করণ

Click on your DTH Provider to Add TV9 Bangla