Baahubali Web Series: এই কারণে আটকে গেল ‘বাহুবলী’ ওয়েব সিরিজ়ের কাজ

Baahubali Web Series: এই কারণে আটকে গেল 'বাহুবলী' ওয়েব সিরিজ়ের কাজ
বড় পর্দার 'বাহুবলী', অভিনয়ে প্রভাস

প্রথমে এস এস রাজামৌলির তৈরি করার কথা ছিল সিরিজ়।

TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Jan 19, 2022 | 11:13 PM

এস এস রাজামৌলির ব্লকবাস্টার ছবি ‘বাহুবলী’ বক্স অফিসে ঝড় তুলেছিল। গল্প অনেকেরই চেনা। ‘দ্যা লায়ন কিং’-এর গল্পের সঙ্গে বিস্তর মিলও খুঁজে পেয়েছেন অনেকে। কিন্তু ছবি তৈরির পদ্ধতি, পেশাদার ভঙ্গি এবং সিনেমা কলাটির প্রতি ভালবাসা ‘বাহুবলী’র দুটি অংশের ছবিকেই আদর্শ নিদর্শন হিসেবে তুলে ধরেছে গোটা দেশের কাছে। দক্ষিণ ভারতীয় ছবির নম্বর এক ধাক্কায় অনেকটাই বাড়িয়ে দিয়েছে এই ছবি। এর একটি প্রিকুয়্যেল সিরিজ়ও তৈরি হচ্ছে ওটিটি প্ল্যাটফর্মের জন্য। কিন্তু এখন জানা যাচ্ছে, সিরিজ় তৈরির কাজ নাকি আটকে গিয়েছে।

প্রথমে এস এস রাজামৌলির তৈরি করার কথা ছিল সিরিজ়। কিন্তু তিনি পিছিয়ে আসায় দায়িত্ব চলে আসে সিদ্ধার্থ তিওয়ারির কাঁধে। তাঁর প্রযোজনা সংস্থা স্বস্তিক প্রোডাকশনসই নাকি তৈরি করছিল ‘বাহুবলী’র সিরিজ়টি। পরিচালনা করার কথা ছিল কুণাল দেশমুখের। জানা যাচ্ছে, কুণালকে নাকি এই প্রজেক্ট থেকে বাদ দেওয়া হয়েছে। এবার নাকি ক্রিয়েটিভ প্রোডিউসারের দায়িত্ব ভার পালন করতে চলেছে বম্বে ফেবলস।

কুণাল দেশমুখেরও আগে ‘কেশরি’ ছবির পরিচালক অনুরাগ সিংয়ের ‘বাহুবলী’ সিরিজ়ের পরিচালনা করার কথা ছিল। কিন্তু ওটিটি প্ল্যাটফর্মের সঙ্গে তাঁর কথা সেইভাবে এগোয়নি।

কাজ আটকে গিয়েছে ঠিকই। আশা করা যায়, যথাযথ পরিচালকও মিলবে। তবে শোনা যায়, এস এস রাজমৌলির যখন সিরিজ় তৈরি করার কথা ছিল, তখন নাকি অভিনেত্রী ম্রুণাল ঠাকুরের কাছে অফার গিয়েছি। কিন্তু রাজামৌলির সরে আসায় ম্রুণালকেও বাদ দেওয়া হয়েছে। শোনা যাচ্ছে, অভিনেত্রী ওয়ামিকা গাব্বি নাকি শিবগামী দেবীর চরিত্রে অভিনয় করবেন। দক্ষিণ ভারতীয় সুপারস্টার নয়নতারাকে দেখা যাবে কোনও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে। এটিই তাঁর ডিজিট্যাল ডেবিউ। তবে এখনও জানা যায়নি, ‘বাহুবলী’ কে হচ্ছেন? প্রভাস নাকি অন্য কেউ?

আরও পড়ুুন: New Serial: নতুন ধারাবাহিকে ধন্বন্তরি চিকিৎসকের চরিত্রে দিব্যজ্যোতি; চরিত্রের স্বার্থে ডাক্তারিও শিখছেন অভিনেতা

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA