New Serial: নতুন ধারাবাহিকে ধন্বন্তরি চিকিৎসকের চরিত্রে দিব্যজ্যোতি; চরিত্রের স্বার্থে ডাক্তারিও শিখছেন অভিনেতা

ধারাবাহিকের নাম 'অনুরাগের ছোঁয়া'। স্টার জলসায় সম্প্রচারিত হবে ধারাবাহিকটি।

New Serial: নতুন ধারাবাহিকে ধন্বন্তরি চিকিৎসকের চরিত্রে দিব্যজ্যোতি; চরিত্রের স্বার্থে ডাক্তারিও শিখছেন অভিনেতা
দিব্যজ্যোতি দত্ত।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 19, 2022 | 10:33 PM

‘দেশের মাটি’ ধারাবাহিকে ডাক্তারবাবুর চরিত্রে অভিনয় করেছিলেন দিব্যজ্যোতি দত্ত। তার আগে তাঁকে দেখা গিয়েছিল ‘চুনিপান্না’ ধারাবাহিকে। তারও আগে ‘জয়ী’তে। ‘দেশের মাটি’র পর ফের একবার ডাক্তারের চরিত্রে অভিনয় করতে চলেছেন দিব্য়জ্যোতি। একেবারে ধন্বন্তরি ডাক্তার। যে বিশ্বাস করে মানুষের গুণই আসল। ধারাবাহিকের নাম ‘অনুরাগের ছোঁয়া’। স্টার জলসায় সম্প্রচারিত হবে ধারাবাহিকটি।প্রোমো শেয়ার করেছেন দিব্যজ্যোতি। নতুন প্রজেক্টের সঙ্গে যুক্ত হয়ে আত্মবিশ্বাসের সঙ্গে TV9 বাংলাকে জানিয়েছেন অভিনয়ের স্বার্থে অল্প অল্প ডাক্তারিও শিখছেন।

‘অনুরাগের ছোঁয়া’ সম্প্রচার হতে চলেছে ফেব্রুয়ারি মাসে। তবে কোনও ধারাবাহিকের জায়গায় দেখানো হবে এখন থেকেই বলা যাচ্ছে না। ধারাবাহিক নিয়ে স্টার জলসা ও এসভিএফ অনেক পরিশ্রম করেছে, তা স্পষ্টই TV9 বাংলাকে জানিয়েছেন দিব্যজ্যোতি। বলেছেন, “আমার চরিত্রটা একজন হ্যাপেনিং ডাক্তারের। ওর প্রাণোচ্ছল হাসিতেই রোগী সুস্থ হয়ে যায়। ভাল ছেলে। হাসিখুশি। অনেক বড় মাপের সার্জেন। ধন্বন্তরি যাকে বলে। এটাও দেখার বিষয়, চরিত্রটার কোনও অতীত আছে কিনা। গল্পে অন্য কোনও টুইস্ট আছে কিনা। সম্পূর্ণ ভিন্ন স্বাদের একটি গল্প। আমি ভাবিনি এরকম একটা গল্পের সঙ্গে কাজ করব।”

পর পর দুটি ধারাবাহিকে ডাক্তারের চরিত্রে অভিনয় করছেন দিব্যজ্যোতি। তা হলে কি টেলিপাড়ার পরবর্তী অনস্ক্রিন ডাক্তারবাবু হয়ে গেলেন? এই প্রশ্নের উত্তরে হেসেছেন অভিনেতা। বলেছেন, “আমি তো ডাক্তারি জানি না। আমি কেবলই একজন অভিনেতা। তবে হ্যাঁ, এই চরিত্রটি করার আগে অনেক ডাক্তারের সঙ্গে কথা বলেছি। আমাদের পরিবারের যিনি ফিজ়িশিয়ান, তাঁর পরামর্শ নিয়েছি। ডাক্তারির অনেক কিছু জানতে পেরেছি।”

ফ্লোরে গিয়ে ধারাবাহিকের স্ক্রিপ্ট হাতে পেয়ে উচ্ছ্বসিত হয়েছেন দিব্যজ্যোতি। এতটাই উচ্ছ্বসিত, যে অন্যদের সংলাপও পড়ছেন রোজ। দু’জন নায়িকা আছেন ধারাবাহিকে। একজন তথাকথিত সুন্দরী, অন্যজন অন্তরে সুন্দরী। সেখানেই টক্কর – রূপ না গুণ! চ্যানেল (স্টার জলসা) ও প্রযোজক (এসভিএফ) শুরু থেকেই মাথা, টাকা এবং প্রচুর সময় ব্যয় করেছে এই ধারাবাহিকের জন্য। জানিয়েছেন দিব্যজ্যোতি। বলেছেন, “ওদের অক্লান্ত পরিশ্রমকে হ্যাটস অফ জানাতে চাই। ওঁরা প্রত্যেকে ফ্লোরে থেকেছেন। ৪০দিন ধরে লুক সেট হয়েছে। আমারই লুক সেট হয়েছে ৯দিন ধরে। অনেকগুলো অডিশন হয়েছে। আমার এই লুক দেখে লোকজন ক্রমাগত ফোন করেই চলেছেন। মনে হচ্ছে আজই আমার জন্মদিন।”

এ কথা বলতে বাঁধা নেই, প্রত্যেক চরিত্রের সঙ্গে একজন অভিনেতার জন্ম হয়। সেদিক থেকে দেখতে গেলে আজ তো দিব্যজ্যোতির জন্মদিনই!

আরও পড়ুন: Open Tee Bioscope: ‘বন্ধু চল’, ‘ওপেন টি বায়োস্কোপ’-এর ৭ বছরের জন্মদিনে জিয়া নট্যাল করা পোস্ট ঋতব্রতর