Bollywood Gossip: পার্টিতে করণকে দেখে প্রিয়াঙ্কার এ কী ব্যবহার! ভাইরাল ভিডিয়োয় ফাঁস আসল কেমিস্ট্রি

Priyanka- Karan: দিন কয়েক আগের ঘটনা। এক সাক্ষাৎকারে বলিউডকে নিয়ে বোমা ফাটিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। প্রকাশ্যেই জানিয়েছিলেন বলিউডে তাঁকে একঘরে করে দেওয়া হচ্ছিল।

Bollywood Gossip: পার্টিতে করণকে দেখে প্রিয়াঙ্কার এ কী ব্যবহার! ভাইরাল ভিডিয়োয় ফাঁস আসল কেমিস্ট্রি
প্রিয়াঙ্কা-করণ।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 01, 2023 | 2:01 PM

দিন কয়েক আগের ঘটনা। এক সাক্ষাৎকারে বলিউডকে নিয়ে বোমা ফাটিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। প্রকাশ্যেই জানিয়েছিলেন বলিউডে তাঁকে একঘরে করে দেওয়া হচ্ছিল। কেরিয়ার কার্যত শেষ করে দেওয়া হচ্ছিল। কঙ্গনা রানাওয়াত থেকে শুরু করে অনেকেই মনে করেছিলেন প্রিয়াঙ্কা বুঝি করণ জোহরের দিকেই আঙুল তুলেছেন। কিন্তু মেয়েকে নিয়ে প্রথম বার দেশে আসতেই এ কী কাণ্ড! করণকে দেখে বদলে গেল প্রিয়াঙ্কার আচরণ। তিনি যা করলেন, বিশ্বাসই করতে পারছেন না নেটিজেনদের একটা বড় অংশ। গতকাল অর্থাৎ শুক্রবার মেয়ে মালতী মেরী জোনাস ও স্বামী নিক জোনাসের সঙ্গে ভারতে এসেছেন প্রিয়াঙ্কা। এটিই তাঁর মেয়ের প্রথম বার ভারত ভ্রমণ। আর প্রিয়াঙ্কা এসেছেন তাঁর আগামী সিরিজ সিটাডেলের প্রচারে। সন্ধেবেলা তাঁরা যান আম্বানির একটি অনুষ্ঠানে। সেখানে হাজির ছিলেন করণ জোহরও।

ভাইরাল ভিডিয়োতে দেখা যাচ্ছে দীপিকা পাড়ুকোনকে দেখা মাত্রই এগিয়ে যান করণ জোহর। পাশে দাঁড়িয়েছিলেন রণবীর সিং। তাঁর সঙ্গে কথা না বলেই দীপিকার সঙ্গে মেতে ওঠেন বাক্যালাপে। এর কিছু দূরেই স্বামী নিক জোনাসের সঙ্গে হাজির ছিলেন প্রিয়াঙ্কা। প্রিয়াঙ্কাকে দেখামাত্রই দুই হাত তুলে তাঁর দিকে এগিয়ে যান করণ। জড়িয়ে ধরেন তাঁকে। প্রিয়াঙ্কাও ওই উষ্ণ অভ্যর্থনা ফিরিয়ে দেননি। তিনিও জড়িয়ে ধরেন করণকে। এরপরেই দু’জনে মেতে ওঠেন খোসগল্পে। যদিও নেটিজেনরা ব্যাপারটিকে মোটেও ভালভাবে নেননি। নিকের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন। তাঁদের দাবি, নিক পুরো ঘটনায় বেশ বিরক্তই হচ্ছিলেন। অনেকেই আবার প্রশ্ন তুলেছেন প্রিয়াঙ্কার দৃষ্টিভঙ্গি নিয়েও, ‘তাহলে কি সবই ছিল আদপে লোক দেখানো’?

View this post on Instagram

A post shared by Jerry x Mimi ? (@jerryxmimi)

এর আগে সাক্ষাৎকারে বলিউড নিয়ে মুখ খুলেছিলেন প্রিয়াঙ্কা। তিনি বলেন, “আমাকে কোনায় ঠেলে দেওয়া হচ্ছিল। আমায় ছবিতে নেওয়া হচ্ছিল না। খেলতে পারি না। ক্রমাগত রাজনীতির শিকার হতে হতে আমি ক্লান্ত হয়ে পড়ছিলাম। আমার ব্রেকের দরকার ছিল।” আর সেই কারণেই নাকি হলিউডে নোঙর ফেলেন প্রিয়াঙ্কা। ম্যানেজারের প্রস্তাব অনুযায়ী কাজ শুরু করেন, আন্তর্জাতিক মিউজিক ভিডিয়োতে। এখানেই থামেননি তিনি। যোগ করেন, “আমার কেরিয়ার নষ্ট করতে উঠে পড়ে লেগেছিল ওঁরা আমার কাজ নিয়ে নিচ্ছিল। শুধু ছবি থেকে বাদ দিয়ে দেওয়াই নয়, আমায় যাতে না নেওয়া হয় সেই ব্যবস্থাও করছিল অনবরত।” এই ওঁরা কারা? প্রিয়াঙ্কার মতো প্রথম সারির অভিনেত্রীর এ হেন অভিযোগে তোলপাড় হয়েছিল বলিউড। সেই রেশ এখনও চলছে। এরই মধ্যে ভারতে এলেন প্রিয়াঙ্কা। দেখা হল করণ জোহরের সঙ্গেও। হল মিষ্টি কথা বিনিময়ও। এরপর কী পদক্ষেপ? উত্তর খুঁজছেন সকলেই।