Prosenjit Chatterjee: ‘বিশ্বজিতের ছেলে…’, এই কারণেই হাতছাড়া হচ্ছিল প্রসেনজিতের কাজ?

Ott Series: মোটের অপর টলিউডকেই আঁখড়ে ধরে কেরিয়ার তৈরি করা এই সেলেবের লক্ষ্যে এবার পরিচালনা। প্রজেনজিৎ চট্টোপাধ্যায় বর্তমানে নিজেই এক মস্ত ব্যানার।

Prosenjit Chatterjee: 'বিশ্বজিতের ছেলে...', এই কারণেই হাতছাড়া হচ্ছিল প্রসেনজিতের কাজ?
Follow Us:
| Edited By: | Updated on: May 31, 2023 | 12:44 PM

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, সদ্য তিনি একের পর এক ওটিটি প্রজেক্টে যুক্ত হচ্ছেন। হিন্দি মাধ্যমেই শুরু তাঁর ওটিটি সফর। প্রথম কাজ জুবিলি এক কথায় হিট। অন্যদিকে একের পর এক ছবির করে চলেছেন তিনি। এবার পালা দ্বিতীয় সিরিজের। খবর মিলেছিল আগেই। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবার কাজ করছেন হনসল মেহেতের সঙ্গে। তাঁর সঙ্গে কাজ করা নিয়ে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এখন সেভাবে কিছু না বললেও, হনসল মেহেত কোনও রাখ ঢাক ছাড়াই জানিয়ে দিয়েছিলেন তিনি চাননি প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে কাজ করতে। কিন্তু কেন? অভিনেতা প্রসেজনিৎ চট্টোপাধ্যায়ের কী এখনও নিজেকে প্রমাণ করা বাকি আছে? না, তিনি নিজেই নিজেকে প্রমাণ করেছেন বারে বারে। একদিকে যখন জুবিলি মুক্তি পেয়েছে, ঠিক তখনই মুক্তি পেয়েছে শেষের পাতা।

তাই তিনি নিজেকে অভিনেতার ইমেজেই ধরে রাখতে চান, এই ধারণা ভুল। এ কথা খোদ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ই বলেছিলেন। সদ্য মুক্তি পেয়েছে তাঁর আগামী সিরিজ স্কুপ-এর ট্রেলার। এখানে এক সাংবাদিকের ভুমিকাতে দেখা যাবে তাঁকে। এখানে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় একজন ক্রাইম বিভাগের সিনিয়র সাংবাদিক। তার বিস্তর যোগাযোগ। নাম জয়দেব সেন। তবে প্রসেনজিৎকে এই চরিত্র দিতে চাননি তিনি। প্রসেনজিতের নাম সামনে এনেছিলেন নেটফ্লিক্সের বর্তমান প্রেসিডেন্ট। হনসল মেহেতার কথায়, তাঁরা এমন একজনের খোঁজে ছিলেন। কিন্তু সঠিক অভিনেতা বাছাই করে উঠতে পারছিলেন না। তবে প্রথমে তিনি প্রসেনজিৎকে নিতে চাননি কারণ তাঁর দাপটের জন্য। তাঁর মধ্যে এক ব়োম্যান্টিক হিরোর বৈশিষ্ট বর্তমান। দিনের শেষএ তিনি বিশ্বজিৎ চট্টোপাধ্যায়ের ছেলে।

মোটের অপর টলিউডকেই আঁখড়ে ধরে কেরিয়ার তৈরি করা এই সেলেবের লক্ষ্যে এবার পরিচালনা। প্রজেনজিৎ চট্টোপাধ্যায় বর্তমানে নিজেই এক মস্ত ব্যানার। যাঁর কম বেশি প্রতিটা ছবিই হিট। এবার কি পরিচালনাতে আসতে চলেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়? সদ্য ইটাইমসে প্রকাশ পাওয়া এক প্রতিবেদনে তিনি জানিয়েছিলেন, বহু বছর ধরেই পরিচালনার কথা ভেবেছেন। তবে সঠিক কবে তিনি এই অবতারে সামনে আসবেন, তা নিশ্চিত করেননি। এখন তাঁর দর্শকদের লক্ষ্যে স্কুপ সিরিজ। আসছে নেটফ্লিক্সে।