ট্রেন্ডে গা ভাসালেন রীতেশ, ওয়েব দুনিয়ায় ডেবিউ করছেন অভিনেতা

বলিউডের কোনও অভিনেত্রী নন রীতেশের বিপরীতে দেখা যেতে পারে দক্ষিণী কোনও অভিনেত্রীকে।

ট্রেন্ডে গা ভাসালেন রীতেশ, ওয়েব দুনিয়ায় ডেবিউ করছেন অভিনেতা
আপনি কি জানেন যে রীতেশ দেশমুখের ‘রিভোলিউশন’ নামে একটি আর্কিটেকচারাল ফার্ম ছিল? অভিনেতা আর্কিটেকচারে কেরিয়ার চেয়েছিলেন এবং এর জন্য প্রশিক্ষণও নেন। কমলা রাহেজা বিদ্যানিধি ইনস্টিটিউট থেকে আর্কিটেকচারে স্নাতকতা অর্জন করার পরে তিনি নিউইয়র্কের একটি আর্কিটেকচারাল ফার্মে কাজ করেছিলেন। তিনি নিউ ইয়র্কের নামকরা ‘দ্য লি স্ট্রাসবার্গ’ থিয়েটার ইনস্টিটিউটে থিয়েটারের প্রশিক্ষণও নিয়েছিলেন।
শুভঙ্কর চক্রবর্তী

|

Jun 02, 2021 | 9:48 PM

বিবেক-বিদ্যাদের পর এবার ওয়েবে পা রাখতে চলেছেন রীতেশ দেশমুখ। মুম্বইয়ের বেশ কিছু সংবাদ মাধ্যম থেকে পাওয়া তথ্য অনুযায়ী পরিচালক শশাঙ্ক ঘোষের পরবর্তী প্রজেক্টে দেখা যাবে তাঁকে।

সূত্র বলছে ছবিটি মুক্তি পাবে নেটফ্লিক্সে। এই বছরেরই ফেব্রুয়ারিতে শুটিং শুরু হওয়ার  কথা ছিল ছবিটির। করোনার দ্বিতীয় ঢেউয়ের কারণে তা পিছিয়ে যায়। পরিচালকের ঘনিষ্ট সূত্রের  খবর সব ঠিক থাকলে এই বছরের জুলাইতে শুরু হতে পারে শুটিং। ছবিটি আসলে সোশ্যাল কমেডি। ‘লার্জার দ্যান লাইফ’ চরিত্রে দেখা যাবে রীতেশকে। যদি শুটিং শুরু করা যায় জুলাইতে তাহলে ২০২২-এর প্রথমেই ওটিটিতে আনার কথা ভাবছেন প্রযোজক।

আরও পড়ুন প্রেমিকা দিশাকে নিয়ে বেড়িয়ে ছিলেন ড্রাইভে, আটকে দিল পুলিশ, তারপর…

View this post on Instagram

A post shared by Riteish Deshmukh (@riteishd)

আরও পড়ুন ক্ষণিকের স্ক্রিন প্রেজেন্স, হলিউড ডেবিউ নিয়ে কী বলছেন হুমা কুরেশি

সূত্র অনুযায়ী, বলিউডের কোনও অভিনেত্রী নন রীতেশের বিপরীতে দেখা যেতে পারে দক্ষিণী কোনও অভিনেত্রীকে। ওটিটিতে বড়পর্দার তারকাদের রমরমা। বুধবারই মুক্তি পেয়েছে বিদ্যা বালান অভিনীত ‘শেরনি’র ট্রেলার। এই ছবিতে বিদ্যা ইন্ডিয়ান ফরেস্ট সার্ভিসের আধিকারীকের ভূমিকায় অভিনয় করেছেন। যিনি মানব-পশুর দ্বন্দ্বের ভারসাম্য বজায় রাখতে চান। এটি গল্পটি ওটিটি পর্দায় দেখতে অপেক্ষা করতে হবে ১৮ জুন পর্যন্ত। অ্যামাজন প্রাইম ভিডিওতে স্ট্রিমিংয়ের অপেক্ষায় প্রস্তুতরত ‘শেরনি’। খুশি বিদ্যা ভক্তরা । এবার রীতেশের ওয়েব ডেবিউয়ের দিকে তাকিয়েও তাঁর অনুরাগীরা।

Latest News Updates

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla