Samantha Akkineni: দাম্পত্য বিচ্ছেদ নিয়ে প্রশ্ন করতেই মেজাজ হারালেন সামান্থা

Samantha Akkineni: নাগা চৈতন্য অভিনেতা নাগার্জুন আকিনেনির পুত্র। বৈবাহিক সূত্রে এক সময় আকিনেনি পদবী ব্যবহার করতেন সামান্থা। কিন্তু কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় নিজের প্রোফাইলে সেই পদবী বাদ দিয়েছেন তিনি।

Samantha Akkineni: দাম্পত্য বিচ্ছেদ নিয়ে প্রশ্ন করতেই মেজাজ হারালেন সামান্থা
সামান্থা আকিনেনি। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 19, 2021 | 10:16 PM

ওয়েব সিরিজ ‘দ্য ফ্যামিলি ম্যান ২’ মুক্তি পাওয়ার পর অভিনেত্রী সামান্থা আকিনেনি এখন জাতীয় স্তরে পরিচিত নাম। তবে শুধু অভিনয়ের গুণে নয়, ব্যক্তি জীবনের নানা ওঠাপড়ার চর্চাতেও শিরোনামে থাকেন সামান্থা। স্বামী তথা অভিনেতা নাগা চৈতন্যের সঙ্গে দাম্পত্য বিচ্ছেদ নিয়ে এর আগেও গুঞ্জন ছিল ইন্ডাস্ট্রিতে। সদ্য সামান্থাকে এ নিয়ে প্রশ্ন করা হলে দৃশ্যতই রেগে গেলেন তিনি।

নাগা চৈতন্য অভিনেতা নাগার্জুন আকিনেনির পুত্র। বৈবাহিক সূত্রে এক সময় আকিনেনি পদবী ব্যবহার করতেন সামান্থা। কিন্তু কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় নিজের প্রোফাইলে সেই পদবী বাদ দিয়েছেন তিনি। তারপর থেকে নাগা চৈতন্যর সঙ্গে তাঁর বিচ্ছেদের জল্পনা আরও দৃঢ় হয় বিভিন্ন মহলে। প্রকাশ্যে এই প্রশ্ন করা হলে হ্যাঁ বা না, কোনও উত্তরই দেননি অভিনেত্রী।

সম্প্রতি অন্ধ্রপ্রদেশের তিরুমালা মন্দিরে পুজো দিতে যান সামান্থা। সেখানে এক সাংবাদিক এই বিচ্ছেদ নিয়ে প্রশ্ন করলে দৃশ্যতই রেগে যান সামান্থা। তেমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। রেগে গিয়ে ওই সাংবাদিককে সামান্থা বলেন, ‘আমি একটা মন্দিরে এসেছি। আপনার কোনও বোধ নেই?’

‘দ্য ফ্যামিলি ম্যান ২’র সাফল্যের পর বলিউডেরও অফার পেতে শুরু করেছেন এই দক্ষিণী অভিনেত্রী। দক্ষিণী ছবি ছাড়াও বলিউডেও যে তাঁর পাকাপাকি ভাবে কাজ করার ইচ্ছে রয়েছে সে কথাও জানিয়েছেন সামান্থা। প্রসঙ্গত, ২০১৭ সালে নাগা চৈতন্যের সঙ্গে বিয়ে হয় তাঁর। সম্পর্ক কোন দিকে বাঁক নেয় এখন সেটাই দেখার।

দিন কয়েক আগেই প্রকাশ্যে ক্ষমা চেয়েছেন সামান্থা। ‘দ্য ফ্যামিলি ম্যান’-এর দ্বিতীয় সিজনে তাঁর অভিনীত ‘রাজি’ চরিত্র নিয়ে যে বিতর্কের সৃষ্টি হয়েছিল তাতে যদি কারও ভাবাবেগে আঘাত লেগে থাকে সে জন্য প্রকাশ্যেই ক্ষমা প্রার্থনা তাঁর। এ প্রসঙ্গে সম্প্রতি এক সাক্ষাৎকারে সামান্থা বলেন, “প্রত্যেকের নিজস্ব মতামত আছে। আমি কারও আবেগে আঘাত দিয়ে থাকলে সত্যিই অনুতপ্ত। আমি এরকম ভাবে আঘাত করতে চাইনি। যদি করে থাকি তাহলে দুঃখিত।” তবে সিরিজ মুক্তি পাওয়ার পর বিতর্ক যে অনেকটাই কমে এসেছিল সে কথা উল্লেখ করে সামান্থা বলেন, “অনেকেই মুক্তির পরে দেখেছেন যতটা ভেবেছিলেন ততটা খারাপ নয়। কিন্তু যারা এখনও একই মত পোষণ করেন, তাঁদের কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি।”

আরও পড়ুন, Remo D’Souza: ১০৫ থেকে ৬৫ কিলো, কী ভাবে নিজের ওজন কমালেন রেমোর স্ত্রী?