The Archies: সুহানা ও খুশির প্রথম ছবির লুক ফাঁস নেটপাড়ায়! কেমন দেখাচ্ছে স্টারকিডদের

The Archies: সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম থেকে জ়োয়া জানিয়েছেন সিনেমা হলে নয়, ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সেই স্ট্রিম করবে ‘দ্যা আর্চি’। টাইগার বেবি ও গ্রাফিক ইন্ডিয়ার ব্যানারে তৈরি হবে ছবিটি।

The Archies: সুহানা ও খুশির প্রথম ছবির লুক ফাঁস নেটপাড়ায়! কেমন দেখাচ্ছে স্টারকিডদের
কেমন দেখাচ্ছে স্টারকিডদের
Follow Us:
| Edited By: | Updated on: Mar 25, 2022 | 9:47 AM

আর্চি কমিকের উপর নির্ভর করে জোয়া আখতারের আগামী ছবি তৈরি হতে চলেছে। সেই ছবিতেই ডেবিউ করতে চলেছেন বেশ কয়েকজন স্টারকিড। এর মধ্যে রয়েছেন শাহরুখ ও গৌরী খানের মেয়ে সুহানা, শ্রীদেবী ও বনি কাপুরের ছোট মেয়ে খুশি কাপুর। বৃহস্পতিবার লুক টেস্টের জন্য গিয়েছিলেন তাঁরা। আর যেতেই পাপারাজ্জির ক্যামেরায় বন্দি ওই স্টারকিডের দল। ফাঁস হয়ে গেল তাঁদের প্রথম লুক!

চুল একেবারের নতুন ভাবে কেটেছেন খুশি। ডাই করেছেন চুলে। সম্ভবত বেটির চরিত্রে দেখা যাবে তাঁকে। বেবি ব্লু শার্ট, বাদামি রঙের স্কারত আর ভেস্ট টপে তাঁর প্রথম লুক ইতিমধ্যেই নেটমাধ্যমে ঘুরে বেড়াচ্ছে। অন্যদিকে সুহানা সম্ভবত অভিনয় করতে চলেছেন ভেরোনিকার চরিত্রে। কমিক অনুযায়ী ভেরোনিকার যে লুক সেই লুকেই দেখা গিয়েছে তাঁকে। সুহানার সঙ্গে দেখা যায় অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নভেলি নন্দাকে। তিনিও কি তবে অভিনয় করছেন? উঠেছে সেই প্রশ্নও। তবে তাঁর ভাই অগস্ত্যযে রয়েছে সে খবর ইতিমধ্যেই অনেকেই জেনে গিয়েছেন।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম থেকে জ়োয়া জানিয়েছেন সিনেমা হলে নয়, ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সেই স্ট্রিম করবে ‘দ্যা আর্চি’। টাইগার বেবি ও গ্রাফিক ইন্ডিয়ার ব্যানারে তৈরি হবে ছবিটি। ছবির অন্যতম প্রযোজক জ়োয়া নিজেই। ভারতের বহু বাচ্চার মতো জ়োয়াও ‘আর্চি কমিক্স’ পরেই বড় হয়েছেন। অ্যাকশন লাইভ মিউজিক্যাল ড্রামাটি তৈরির ক্ষেত্রে জ়োয়া কিন্তু বেশ নার্ভাস। এর আগে এক সাক্ষাৎকারে বলেছিলেন, “আমার শৈশব ও কৈশোরের অংশ এই কমিক্স। এর চরিত্রগুলি জীবন্ত করা আমার কাছে একটা বড় চ্যালেঞ্জ। আমি কিন্তু খুব নার্ভাস হয়ে পড়েছি। কমিক্সের প্রত্যেকটি চরিত্র জনপ্রিয়। গোটা বিশ্ব এই কমিক্সকে ভালবাসে। আমার একটা ব্যাপারেই নজর – আমি যেন নস্ট্যালজিয়াকে জাগিয়ে তুলতে পারি।”

তবে এটাই প্রথম নয়। আর্চি নিয়ে তৈরি হয়েছে একাধিক ছবি, টেলিভিশন সিরিজ, ভিডিয়ো গেমস ও কার্টুন। এবার সেই তালিকায় জুড়ল জোয়ার নামও।