Sunny Leone: ড্যানিয়েলের আগে এই কমেডিয়ানকে ডেট করেছিলেন সানি, ‘সবচেয়ে খারাপ অভিজ্ঞতা’ হয়েছিল তাঁর

ওই কমেডিয়ানের নাম রাসেল পিটার। সানি জানাচ্ছেন, রাসেল ও তিনি ভীষণ ভাল বন্ধু ছিলেন। কিন্তু হঠাৎ করেই ডেট করতে শুরু করেন। আর তাতেই সমস্যার সূত্রপাত।

Sunny Leone: ড্যানিয়েলের আগে এই কমেডিয়ানকে ডেট করেছিলেন সানি, 'সবচেয়ে খারাপ অভিজ্ঞতা' হয়েছিল তাঁর
এই কমেডিয়ানকে ডেট করেছিলেন সানি

ড্যানিয়েলের সঙ্গে বিয়ের প্রায় দশ বছর অতিক্রান্ত অভিনেত্রী সানি লিওনির। কিন্তু ড্যানিয়েললে ডেট করার আগে এক কমেডিয়ানকে ডেট করেছিলেন সানি। অভিজ্ঞতা ভীষণ খারাপ। কেন? স্ট্যান্ড আপ কমেডি শো ‘ওয়ান মাইক স্ট্যান্ড’-এ এসে শেয়ার করলেন তিনি।

ওই কমেডিয়ানের নাম রাসেল পিটার। সানি জানাচ্ছেন, রাসেল ও তিনি ভীষণ ভাল বন্ধু ছিলেন। কিন্তু হঠাৎ করেই ডেট করতে শুরু করেন। আর তাতেই সমস্যার সূত্রপাত। সম্পর্কে যাবতীয় রসায়ন ঘেঁটে ঘ। তাঁর কথায়, “আমরা দুজনেই ব্যাপারটা ঘেঁটে ফেলেছিলাম। আমরা ভীষণ ভাল বন্ধু ছিলাম। কেন যে ডেট করতে শুরু করলাম কে জানে! সবচেয়ে খারাপ কাজ হয়েছিল ওকে ডেট করা। যদি তা না করতাম তাহলে এখনও আমরা ভীষণ ভাল বন্ধু থাকতাম।” তাঁকে জিজ্ঞাসা করা হয়, রাসেল যে সব কমেডি করেন তার কোনও একটি টপিক সানিকে নিয়ে হয় কিনা। সানি জানান, তিনি শুনেছেন, রাসেলের বেশ কয়েকটি জোকের টপিক তিনি।

২০১৩ সালে সানি লিওনিকে নিয়ে মুখ খুলেছিলেন রাসেল। সানির সঙ্গে ডেটের কথা স্বীকার করে নিয়ে তিনি বলেছিলেন সানি অত্যন্ত ভাল মনে মানুষ। ২০১১-এর ৯ এপ্রিল ড্যানিয়েল ওয়েবারকে বিয়ে করেন সানি। তাঁদের তিন সন্তান রয়েছে। ছয় বছরের কন্যা সন্তানের নাম নিশা। রয়েছে তিন বছরের দুই যমজ পুত্র সন্তান– নোয়া ও আসের। তাঁদের স্বামী-স্ত্রীর সম্পর্ক বেশ মধুর।

আরও পড়ুন-Kriti Sanon: এ বার থেকে অমিতাভ বচ্চনের বাড়িতেই থাকবেন কৃতী শ্যানন

আরও পড়ুন- Desher Mati: এক একটা দৃশ্য শেষ হতে না হতেই ফ্লোরে কান্নাকাটি শুরু হয়ে যাচ্ছে: শ্রুতি দাস

Click on your DTH Provider to Add TV9 Bangla