Qala Release: ১ ডিসেম্বর জানা যাবে বাবিল তাঁর বাবা ইরফান খানের চেয়ে ভাল অভিনেতা কি না…

Swastika-Babil-Tripti: 'কলা' প্রযোজনা করেছে অনুষ্কা শর্মার প্রযোজনা সংস্থা 'ক্লিন স্লেট ফিল্মস'। এর আগে বহু জনপ্রিয় ওয়েব সিরিজ় ও ছবি তৈরি করেছে তাঁর সংস্থা। তিনিই লঞ্চ করলেন বাবিলকে।

Qala Release: ১ ডিসেম্বর জানা যাবে বাবিল তাঁর বাবা ইরফান খানের চেয়ে ভাল অভিনেতা কি না...
Follow Us:
| Edited By: | Updated on: Nov 01, 2022 | 12:19 PM

শেষ হতে চলেছে অপেক্ষা। ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পেতে চলেছে প্রয়াত অভিনেতা ইরফান খানের পুত্র বাবিল খানের প্রথম অভিনীত ছবি ‘কলা’। সুখবরটি সোশ্য়াল মিডিয়া শেয়ার করেছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। স্বস্তিকা নিজেও একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন এই ওয়েব ছবিতে। রয়েছেন তৃপ্তি দিমরিও।

‘কলা’ প্রযোজনা করেছে অনুষ্কা শর্মার প্রযোজনা সংস্থা ‘ক্লিন স্লেট ফিল্মস’। এর আগে বহু জনপ্রিয় ওয়েব সিরিজ় ও ছবি তৈরি করেছে তাঁর সংস্থা। স্বস্তিকার সঙ্গে অনুষ্কার প্রথম কাজ ‘পাতাল লোক’ ওয়েব সিরিজ়ে। তৃপ্তি দিমরিকে লঞ্চ করেছিলেন অনুষ্কাই। সেই ছবির নাম ছিল ‘বুলবুল’। এবার ফের ‘কলা’-এ স্বস্তিকা ও তৃপ্তি কাজ করেছেন অনুষ্কার প্রযোজনায়।

View this post on Instagram

A post shared by Swastika Mukherjee (@swastikamukherjee13)

তবে ইরফান খানের পুত্র বাবিলের এটাই প্রথম কাজ। স্বস্তিকা ও তৃপ্তির কাজ আগেই দেখে নিয়েছে ওটিটি প্ল্য়াটফর্মের দর্শক। বাবিলের জন্য এটা পরীক্ষার চেয়ে কম কিছু নয়। একে ইরফান দারুণ অভিনেতা, তায় বাবিল তাঁরই ছেলে। শুরু থেকেই তুলনা করছেন নেটিজ়নেরা। ১ ডিসেম্বরই জানা যাবে ইরফানের মতো বাবিলও সুদক্ষ অভিনেতা কি না।

View this post on Instagram

A post shared by Babil (@babil.i.k)

স্বস্তিকা যে পোস্টটি শেয়ার করে ‘কলা’র মুক্তির তারিখ ঘোষণা করেছেন, তাতে তিনি ক্যাপশনে লিখেছেন, “কলা তাঁর মায়ের লেগাসি ইনহেরিট করতে পারে, কিন্তু সে ট্যালেন্ট এবং হার্ড ওয়ার্ক ইনহেরিট করতে পারে না…”

সঙ্গীতকে ঘিরে তৈরি হয়েছে এই ছবি। মা-মেয়ে দু’জনেই সঙ্গীত শিল্পী। বাবিল তাঁর পোস্টে লিখেছেন, “ওর জন্য সঙ্গীত ছিল জীবন। এবং সঙ্গীতই ছিল তাঁর মা…”