শ্রীকান্ত তিওয়ারি নিঁখোজ! ১৯ মে ‘দ্য ফ্যামিলি ম্যান ২’-র ট্রেলার রিলিজ

দ্য ফ্যামিলি ম্যান’-এর প্রথম সিজনে অনেক প্রশ্নের উত্তর ছিল অজানা। এক দারুণ টানটান উত্তেজনা রেখে প্রথম সিজন শেষ হয়।

শ্রীকান্ত তিওয়ারি নিঁখোজ! ১৯ মে ‘দ্য ফ্যামিলি ম্যান ২’-র ট্রেলার রিলিজ
'ফ্যামিলি ম্যান'
Follow Us:
| Updated on: May 17, 2021 | 10:46 PM

শ্রীকান্ত তিওয়ারি টাস্ক ফোর্সের (থ্রেট অ্যানালিসিস অ্যান্ড সার্ভিলিয়েন্স সেল) সিনিয়র অ্যানালিস্ট। কিন্তু  এ কথা মধ্যবিত্ত তিওয়ারি পরিবারের কোনও সদস্যই জানেন না। শ্রীকান্ত একেবারে ফ্যামিলি ম্যান এবং একজন কর্তব্যরত অফিসার। একদিকে পরিবারের সুরক্ষা তো অন্যদিকে দেশের।  দু’দিক সমানতালে সামলাচ্ছেন তিনি। ‘দ্য ফ্যামিলি ম্যান’-এর প্রথম সিজনে অনেক প্রশ্নের উত্তর ছিল অজানা। এক দারুণ টানটান উত্তেজনা রেখে প্রথম সিজন শেষ হয়।

 

আরও পড়ুন স্নাতক হলেন শাহরুখ-পুত্র, ছবি ভাইরাল হতেই মিশ্র প্রতিক্রিয়া নেটমাধ্যমে

 

কথা ছিল ‘দ্য ফ্যামিলি ম্যান ২’ আসছে। স্বাভাবিকভাবেই দর্শকদের মধ্যে কৌতুহল ছিল তুঙ্গে। এই ফেব্রুয়ারিতে অ্যামাজনে স্ট্রিমিং হওয়ার কথাও ছিল ‘দ্য ফ্যামিলি ম্যান ২’। সে মতো গত ১৩ জানুয়ারি টিজারও রিলিজ হয়েছিল। কিন্তু তারপর না প্রকশা হল ট্রেলার আর না জানা গিয়েছিল ওয়েব সিরিজের মুক্তির তারিখ। তবে শোনা যাচ্ছে আগামী ১৯ মে রিলিজ হতে চলেছে ‘দ্য ফ্যামিলি ম্যান ২’-এর ট্রেলার। সেদিনই জানা যেতে পারে স্ট্রিমিংয়ের তারিখ। সূত্রের আরও খবর ৪-১১ জুনের মধ্যে কোনও তারিখে অ্যামাজন প্রাইমে শুরু হতে স্ট্রিমিং।

 

 

এছাড়াও সূত্রের আরও খবর, “কোনও বড়সড় পরিবর্তন করা হয়নি কনটেন্টে। ছোটখাটো কিছু পরিবর্তন হলেও কোথাও কোনও সিন বাদ দেওয়া হয়নি।  সিজন-২ তে রাজনৈতিকভাবে কোনও ভুল নেই,  তা নিশ্চিত করার জন্য অ্যামাজন সিরিজের গোটা ফুটেজে নিয়ে চুলচেড়া বিশ্লেষণ অবধি করেছে।”

পরিচালক রাজ এবং ডিকে ওয়েব সিরিজে সামান্থা আক্কিনেনি নেগেটিভ চরিত্রে অভিনয় করছেন। তাঁর সম্পর্কে পরিচালক জুটি বলেন, “দ্য ফ্যামিলি ম্যান ২’-তে সামান্থার চরিত্রটি বোল্ড। আমরা প্রথমে যখন যোগাযোগ করি তখন আমরা সামন্থার প্রতিক্রিয়া সম্পর্কে নিশ্চিত ছিলাম না। তবে উনি বেশ ইতিবাচক ছিলেন যা আমাদের অবাক করে দিয়েছিল। তাঁর চরিত্রটি সবাইকে অবাক করে দেবে। সাহস এবং কৌতুক রয়েছে তাঁর চরিত্রে, উনি নিজের সেরাটা দিয়েছেন।”