শর্মিলার শরীরে বাসা বেঁধেছে ক্যান্সার, ভয়ে ফিরিয়ে দেন করণ জোহরকে

Sharmila Tagore: সইফ আলি খান অর্থাৎ ছেলের হাত ধরে এবার শোয়ে এলেন শর্মিলা ঠাকুর। তাঁদের আড্ডায় একের পর এক রহস্য খোলসা হল। যার মধ্যে অন্যতম খবরই হল তিনি ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন।

শর্মিলার শরীরে বাসা বেঁধেছে ক্যান্সার, ভয়ে ফিরিয়ে দেন করণ জোহরকে
Follow Us:
| Edited By: | Updated on: Dec 28, 2023 | 6:02 PM

শুরু হয়েছে কফি উইথ করণ। ঝড়ের গতিতে ভাইরাল এই শোয়ের প্রতিটা এপিসোড। যেখানে পরতে-পরতে চমক। বাঘাবাঘা সেলেবরা এবার করণ জোহরের অতিথি। তবে তালিকায় থাকলেন না শাহরুখ খান সলমন খান কিংবা আমির খান। তাঁদের নিয়ে দর্শক মনে একটা চাহিদা তৈরি হলেও সেই প্রসঙ্গে মুখ খুলতে দেখা যায়নি শোয়ের সঞ্চালক করণকে। তবে বন্ধু শাহরুখ খান প্রসঙ্গে তিনি বলেছিলেন, তিনি এই বিষয় কখনই কিং-কে আর্জি জানাবেন না। শাহরুখের যবে ইচ্ছে তিনি তবেই আসবেন। তবে এবার তিনি অতিথির তালিকায় পেলেন শর্মিলা ঠাকুরে। সইফ আলি খান অর্থাৎ ছেলের হাত ধরে এবার শোয়ে এলেন শর্মিলা ঠাকুর। তাঁদের আড্ডায় একের পর এক রহস্য খোলসা হল। যার মধ্যে অন্যতম খবরই হল তিনি ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন। তবে সে প্রসঙ্গে বিস্তারিত কোনও তথ্য তিনি জানানি। তবে এটা জানিয়েছিলেন যে তিনি ক্যান্সারের সঙ্গে যুদ্ধ করছিলেন।

করণ জোহরের ছবি রকি অউর রানি কি প্রেম কাহিনি ছবির প্রস্তাব ফিরিয়েছিলেন তিনি। যেখানে আলিয়া ভাটের ঠাকুমার চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়েছিলেন তিনি। তবে করণের সেই অনুরোধ রাখতে পারেননি তিনি। জানান, তখন তিনি কোনও রকমের ঝুঁকি নিতে প্রস্তুত ছিলেন না। করোনার সময় সবটা হচ্ছিল। কিন্তু ভ্যাকসিনও নেননি। সকলেই তাঁকে নিয়ে বেজায় চিন্তিত ছিলেন, সেউই কারণেই তিনি করণকে ফিরিয়েছিলেন। যদিও করণ জোহরের কথায়, শাবানা আজমির জায়গায় তিনি প্রথম পছন্দ করেছিলেন শর্মিলা ঠাকুরকে। কিন্তু অসুস্থতার জন্যই তিনি পারেননি করণের অনুরোধ রাখতে। এখানেই শেষ নয়, ছেলেকে নিয়ে একাধিক কথা এদিন মন খুলে শেয়ার করলেন শর্মিলা।