OTT Release: ওটিটি-তে এবার ভিকি-করণ জুটি, কোন সুখবর ভক্তদের দিলেন স্টারজুটি

Vicky Kaushal: এই ছবি মুক্তি পেতে চলেছে ওটিটি প্লাটফর্মেই। জল্পনা শোনা গেলেও এবার সামনে এল ছবি মুক্তির পাকাপাকি খবর। 

OTT Release: ওটিটি-তে এবার ভিকি-করণ জুটি, কোন সুখবর ভক্তদের দিলেন স্টারজুটি
ভিকি এদিন জানান, জুতো চুরি করার ক্যাটরিনার কাছে ভীষণ বকুনি খেতে হয় তাঁর শালিকাদের। একপয়সা না দিয়েই জুতো ফেরত পেয়েছিলেন তিনি কেবল ক্যাটের জন্যই।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 19, 2022 | 9:36 AM

সদ্য ক্যাটরিনা কইফ অভিনীত ছবি চর্চার তুঙ্গে। তারই মাঝে এবার সামনে এল ভিকি কৌশলের ছবির খবর। গোবিন্দা মেরা নাম, ছবি বহুদিন ধরেই খবরের শিরোনামে জায়গা করে নিয়েছিল। ছবিতে কাজ করেছেন, ভিকি কৌশল সঙ্গে ভূমি পেডনেকর ও কিয়ারা আদবানি। তবে বড়পর্দায় নয়। এই ছবি মুক্তি পেতে চলেছে ওটিটি প্লাটফর্মেই। গুঞ্জণ শোনা গেলেও এবার সামনে এল ছবি মুক্তির পাকাপাকি খবর। ভিকি কৌশলের আসন্ন ছবি, গোবিন্দ নাম মেরা OTT প্ল্যাটফর্মে-ই মুক্তি পাবে। এছাড়া ভূমি পেডনেকার এবং কিয়ারা আদভানি অভিনীত এই ছবির অধিকাংশ তথ্যই গোপনে রাখা হয়েছে।

গোবিন্দ নাম মেরা ডিজনি+ হটস্টারে মুক্তি পেতে চলেছে। এই ওটিটি রিলিজ সম্পর্কে একটি আনুষ্ঠানিক ঘোষণা করে, ডিজনি+ হটস্টার তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলগুলিতে একটি সারপ্রাইজ় সামনে এনেছে। ভিকি এবং সিনেমার প্রযোজক করণ জোহরকে নিয়ে একটি ভিডিও প্রকাশ করেছে। ইনস্টাগ্রামে ভিকি এবং করণের একটি মজার প্রোমোও শেয়ার করা হয়। ডিজনি+ হটস্টার পোস্টটির ক্যাপশনে উল্লেখ করেছেন, “ইসকি লাইফ মে ফান ভি হ্যায়, ড্রামা ভি হ্যায়, দুঃখ ভি হ্যায়, মাসালা ভি হ্যায় অর রেঞ্জ ভি হ্যায়! শীঘ্রই আসছে। ”

গোবিন্দ নাম মেরা নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন ছবির পরিচালক। শশাঙ্ক খৈতান বলেছেন, “কমেডির এই নতুন ধারায় কাজ করা বেশ মজার ছিল এবং একজন প্রতিভাবান স্টার কাস্টের সাথে কাজ করার ফলে তা অনেক সহজ হয়ে উটেছিল। গোবিন্দ নাম মেরা একটি সম্পূর্ণ পারিবারিক বিনোদন ছবি, যা দর্শকেরা উপভোগ করবেন শেষ পর্যন্তই। পাশাপাশি তিনি এও জানান, আমি সত্যিই আনন্দিত যে আমরা ডিজনি+ হটস্টারের দর্শকদের জন্য এই নতুন ছবিটি প্রকাশ করছি।”

ভাইরাল পোস্টে প্রকাশ্যে আসা ভিডিয়ো ঘিরে ভক্তমনে উত্তেজনার পারদ তুঙ্গে। তবে ছবি কবে প্রকাশ্যে আসবে তা এখনই জানান হয়নি। এই নিয়ে ভিকি কৌশল বা ছবির অন্যান্য স্টারকাস্টরাওএই প্রসঙ্গে মন্তব্য করেননি।