বন্দুকের নলের সামনে ‘শেরনি’! পোস্টারে নজর কাড়ল বিদ্যার ওয়াইল্ড লুক

গত বছর ফেব্রুয়ারি মাসেএই নতুন ছবির কথা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন বিদ্যা। ইতিমধ্যেই ছবিকেন্দ্রিক একাধিক বিতর্কও হয়েছে ।

বন্দুকের নলের সামনে 'শেরনি'! পোস্টারে নজর কাড়ল বিদ্যার ওয়াইল্ড লুক
বিদ্যা বালন
Follow Us:
| Updated on: May 18, 2021 | 1:16 PM

‘শকুন্তলা দেবী’র পর বিদ্যা বালনের পরের ছবি ‘শেরনি’ স্ট্রিমিং হতে চলেছে ওটিটি প্ল্যাটফর্মে। পরিচালক অমিত মাসুরকরের ছবিতে এক অনসম্বল কাস্টিংয়ে বিদ্যা মুখ্য ভূমিকায় অভিনয় করছেন। এছাড়াও রয়েছেন শরদ সাক্সেনা, মুকুল চড্ডা, বিজয় রাজ, ইলা অর্জুন, বৃজেন্দ্র কালা এবং নীরজ কবি। আগামী মাসে অ্যামাজন প্রাইমে প্রিমিয়ার হতে চলেছে ছবি।

এ ঘোষণার পাশাপাশি নির্মাতারা একটি পোস্টারও প্রকাশ করেছেন যা-তে বন্দুকের ভিউ ফাইন্ডারে বন্দী বিদ্যাকে ওয়াকিটকি হাতে দেখা গিয়েছে।

আরও পড়ুন ভিজে গিয়েছে কর্মচারীদের পোশাক, ওয়ার্ডরোব থেকে নিজের টিশার্ট দিলেন বিগ বি

এক বিবৃতিতে আবুন্দান্তিয়া এন্টারটেইনমেন্টের প্রযোজক ও সিইও বিক্রম মালহোত্রা বলেন, “২০২০ সালে ‘শকুন্তলা দেবী’র জন্য সাফল্য এবং বহুল-ভালবাসার এবং সহযোগিতার পর আমরা আবারও অ্যামাজন প্রাইম ভিডিয়োর সঙ্গে কাজ করতে চলেছি। ‘শেরনি’ একটি বিশেষ এবং গুরুত্বপূর্ণ গল্প যা আমরা নিয়ে কাজ করেছি এবং অমিতের (পরিচালক) উদ্দীপনা এটিকে অত্যন্ত প্রাসঙ্গিক করে তুলেছে। ওঁর ট্রেডমার্ক স্যাটায়ার, আরও আকৃষ্ট কর তুলবে। আমি একজন বন দফতরের অফিসারে অনন্য অবতারে বিদ্যা বালানকে দেখার জন্য ভক্তদের মতো আমিও খুব আগ্রহী। ‘শেরনি’-র ‘ফার্স্ট ডে ফার্স্ট স্ট্রিম”-এর জন্য আর অপেক্ষা করতে পারছি না”

View this post on Instagram

A post shared by Vidya Balan (@balanvidya)

গত বছর ফেব্রুয়ারি মাসেএই নতুন ছবির কথা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন বিদ্যা। ইতিমধ্যেই একাধিক বিতর্ক হয়েছে ছবি নিয়ে। শোনা গিয়েছিল, মধ্যপ্রদেশের জঙ্গলে ‘শেরনি’-র শুটিং চলাকালীন রাজ্যের মন্ত্রী বিজয় শাহর নৈশভোজের আমন্ত্রণে যেতে রাজি না হওয়ায় ছবির শুটিং বন্ধ করে দেওয়া হয়। তবে পরে এই অভিযোগ কার্যত উড়িয়ে দেন মন্ত্রী নিজেই।

আবার মহারাষ্ট্রের গন্ডিয়ায় শুটিং চলাকালীন সেটের মহিলা ক্রু মেম্বারকে নিগ্রহ করার অভিযোগে গ্রেফতার করা হয় অভিনেতা বিজয় রাজকে। পরে অবশ্য জামিনে তিনি ছাড়া পান বলেও খবর।