Suhana Secret: ‘অপছন্দের জীবন’, জড়িয়ে ধরতে গেলে শাহরুখে ঠেলে সরাতেন সুহানা

Bollywood Gossip: ছোটবেলাটা মোটেও এতটা সহজ ছিল না। স্কুলে আর পাঁচটা বাবার মতো সুহানাকেও ছাড়তে যেতেন শাহরুখ খান। কিন্তু সেই বিষয়টা মোটেও পছন্দ ছিল না সুহানার। কারণ একটাই, তাঁর স্টার বাবাকে দেখার জন্য সকলেই মুখিয়ে থাকতেন।

Suhana Secret: 'অপছন্দের জীবন', জড়িয়ে ধরতে গেলে শাহরুখে ঠেলে সরাতেন সুহানা
Follow Us:
| Edited By: | Updated on: May 22, 2023 | 5:07 PM

স্টারকিডদের জীবন বরাবরই একুটু ভিন্ন ধাঁচের হয়। ছোট থেকেই তাঁরা লাইম লাইটে বড় হয়ে থাকেন। আর সেই তালিকায় থাকা অন্যতম নাম সুহানা খান, আরিয়ান খান। শাহরুখ খান পুত্র বলে কথা। শাহরুখের খানের সন্তান বলেই তাঁদের ছোট থেকেই জীবনটা বেশ খানিকটা আলাদা। জন্মের কিছুবছরের মধ্যেই তা বুঝতে পেড়ে গিয়েছিলেন সুহানা খান। তাঁদের শৈশবটা আর পাঁচজনের মত হচ্ছে না। এই বিষয়টাই ভীষণ অপছন্দের ছিল সুহানা খারেন। একবার এক সাক্ষাৎকারে শৈশবের সেই স্মৃতিতে ঢুব দিয়ে সবটাই খোলসা করেছিলেন সুহানা খান। জানিয়েছিলেন, তাঁর বাবা সেলিব্রিটি সকলের কাছে। কিন্তু তাঁর কাছে তো বাবাই। ফলে এই সম্পর্কে যেন খোনও ফাঁক না থাকে, সেই বিষয়টাও একটা সময়ের পর মাথায় রেখেছিলেন সুহানা খান।

তবে তাঁর ছোটবেলাটা মোটেও এতটা সহজ ছিল না। স্কুলে আর পাঁচটা বাবার মতো সুহানাকেও ছাড়তে যেতেন শাহরুখ খান। কিন্তু সেই বিষয়টা মোটেও পছন্দ ছিল না সুহানার। কারণ একটাই, তাঁর স্টার বাবাকে দেখার জন্য সকলেই মুখিয়ে থাকতেন। সুহানা কোনও মতে সেখান থেকে পালিয়ে যেতেন। শাহরুখ খান যদি কখনও চাইতেনও সুহানা খানকে জড়িয়ে ধরতে পারতেন না। কারণ একটাই, সুহানা কোনও সুযোগই দিতেন না শাহরুখ খানকে। কারণ সকলেই তাকিয়ে থাকতেন।

তাই সুহানা সব সময় চেষ্টা করতেন বাবাকে প্রকাশ্যে এড়িয়ে যেতে। শাহরুখ খান যদিও একটা সময়ের পর বিষয়টা বুঝতে পারতেন। একইভাবে সুহানা খানও বিষয়টার সঙ্গে বেশ কিছুটা মানিয়ে নিয়েছিলেন। একটা সময় শাহরুখ খানের পোজ় দিতে বেশ পছন্দই করতে দেখা যায় তাঁকে। বর্তমানে সেই সুহানাই এখন সেলিব্রিটি। ঝড়ের গতিতে ভাইরাল তাঁর প্রতিটা খবর। ওটিটি-তে আসছে প্রথম ছবি ‘দ্য আর্চিজ়’। এখন সুহানার প্রথম কাজ দেখার জন্য এখন মুখিয়ে রয়েছেন ভক্তরা।