Koffee With Karan: করণের সেট থেকে কার্তিককে ফোন, গলা শুনেই কী বললেন কেজো? কোন কোন সেলেব দেখালেন সাহস!

Kartik Aaryan: লাভ আজ কাল ২ ছবির পর থেকেই হাতে আসে একের পর এক ছবি। ভুল ভুলাইযা ২ ছবি মুক্তির পরই তা দর্শকদের কাছে পষ্ট হয়ে যায়। 

Koffee With Karan: করণের সেট থেকে কার্তিককে ফোন, গলা শুনেই কী বললেন কেজো? কোন কোন সেলেব দেখালেন সাহস!
করণ জোহর।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 22, 2022 | 8:11 AM

করণ জোহর প্রথম থেকেই নিজের সিদ্ধান্তে স্পষ্ট থাকতেই পছন্দ করেন। তাঁর চোখে যা ঠিক তা তিনি সকলের সামনেই জানিয়ে দেন, তাঁর যাকে পছন্দ নয়, তিনি সেই বিষয়ও স্পষ্ট মন্তব্য করতে পিছপা হন না। যার ফলে দর্শক বা সিনেভক্তদের কাছে একটা তথ্য নতুন নয়, যে তিনি ও কার্তিক আরিয়ান ঠিক কী ধরনের সম্পর্কের মধ্যে দিয়ে গিয়েছেন গত একবছরে। কার্তিক আরিয়ান প্রথম থেকেই নিজের ছবি নিয়ে বিশেষ যত্নশীল। কেরিয়ারে পা রাখার পর থেকেই প্রশংসা কুড়িয়েছেন। কিন্তু সেখান থেকে দেখতে গেলে কার্তিক আরিয়ানকে নিয়ে যে প্রতিটি পরিচালকই পজ়িটিভ ভাবনা পোষণ করতেন এমনটা নয়। কার্তিক আরিয়ান একটা সময় ঠিক কীভাবে কোন ঠাঁসা হয়ে গিয়েছিলেন সিনেপাড়ায় তা কারুর অজানা নয়।

কার্তিক আরিয়ানকে নিয়ে মন্তব্য করেছিলেন খোদ করণ জোহর, তিনি তাঁর সঙ্গে কখনই কাজ করবেন না। দোস্তানা ২ ছবি ঘিরে তৈরি হয় বচসা। সেখানে হঠাৎই করমের সঙ্গে কথা কাটাকাটি হওয়ায় কার্তিককে ছবি থেকে সরিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছিল ধর্ম প্রযোজনা সংস্থা থেকে। তারপর থেকেই একে একে সকলেই জানিয়ে দিয়েছিল কার্তিকের সঙ্গে কাজ করবে না। ততদিনে লাভ আজ কাল২ পর্ব ইতি। ছবি ঘিরে তিনি খবরের শিরোনামে। এরপর কার্তিকের কেরিয়ার সম্পূর্ণভাবে উল্টোপথে চলা শুরু করে। লাভ আজ কাল ২ ছবির পর থেকেই হাতে আসে একের পর এক ছবি। ভুল ভুলাইযা ২ ছবি মুক্তির পরই তা দর্শকদের কাছে পষ্ট হয়ে যায়।

তবে করণের মনে থাকা অভিমানের পারদ কী তবে গলছে! উত্তর হয়তো হ্যাঁ। সম্প্রতি কফি উইথ করণে সেই ছবি বর্তমান। করণের শো-তে একটি রাউন্ড আছে, যেখানে যে কোনও সেলেবকে ফোন করতে হবে, আর তিনি ফোন ধরবেন এবং বলবেন- হে করণ ইটস মি ( হেলো করণ, আমি বলছি)। এই পর্বে এসে তিন তিনজন সেলেব ফোন করেছিলেন কার্তিক আরিয়ানকে।

তবে করণ সেই ফোনকল বাতিল করেননি শুট থেকে। উল্টে কথা বলেন। তালিকায় ছিলেন কৃতি স্যানন, অনন্যা পান্ডেসহ বরুণ ধাওয়ান। তিনজনের ফোনই ধরেছিলেন কার্তিক আরিয়ান। এবং করণের সঙ্গে তিনি কথাও বলে নিয়েছিলেন শো-তে। জানিয়েছিলেন তিনি তখন ভুল ভুলাইয়া ২ ছবির প্রচার করছিলেন। সেই সূত্রেই ব্যস্ত রয়েছেন। তিনবারের বেলায় খোদ কার্তিক আরিয়ানকে করণ বলেছিলেন যে তাঁর এই শো-তে আসা উচিত। কারণ তাঁর কাছে ইতিমধ্যেই তিন তিনটে ফোন চলে গিয়েছে। ফলে বলাই যায় যে কার্তিকের প্রতি রাগ কমছে করণের। ছন্দে ফিরছে রুহবাবার সঙ্গে সম্পর্ক।