Pathaan Teaser: জন্মদিনে ক্ষতবিক্ষত চেহারায় দেখা দিলেন শাহরুখ, চার বছরের অপেক্ষা শেষে এ কেমন চেহারা তাঁর?

Shah Rukh Khan: ১.২৫ সেকেন্ডের টিজ়ারের পরতে-পরতে অ্যাকশন। কিং খানের যে লুক প্রথম থেকেই ভাইরাল হয়েছিল, তা পলকে প্রাণ পেতেই ভক্তদের মনে উত্তেজনার পারদ ওঠে তুঙ্গে।

Pathaan Teaser: জন্মদিনে ক্ষতবিক্ষত চেহারায় দেখা দিলেন শাহরুখ, চার বছরের অপেক্ষা শেষে এ কেমন চেহারা তাঁর?
দক্ষিণী ছবি কেজিএফ ২-কে পিছনে ফেলে এগিয়ে গেল শাহরুখ খান অভিনীত ছবি। সিনে বিশেষজ্ঞ তরণ আদর্শ সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিলেন সেই সুখবর। যেখানে স্পষ্ট দেখা গেল হিন্দি ছবির প্রথম দিনে টিকিট বিক্রির নিরিখে ভারতে দ্বিতীয় স্থানে পাঠান।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 02, 2022 | 11:50 AM

জন্মদিনের পাল্টা উপহার, যেমন কথা তেমন কাজ। বক্তদের আর আশাহত করলেন না কিং খান। দীর্ঘ চার বছরের অপেক্ষা। কোনও বিজ্ঞপ্তি ছাড়াই এবার সামনে এল পাঠান ছবির টিজ়ার। প্রযোজনা সংস্থা বা খোদ কিং খান, কেউই এই মর্মে কোনও বার্তা আগে থেকে দেননি যে ২ নভেম্বর মুক্তি পাবে পাঠান ছবির টিজ়ার। তবে ভক্তদের হাতে হাতে এই খবর সোশ্যাল মিডিয়ায় হয়ে ওঠে ভাইরাল। সকলেই মধ্যরাত থেকে অপেক্ষায় ছিলেন পাঠান ছবির টিজ়ারের। আর সেই কথা রাখতেই জন্মদিনে ঠিক সকাল ১১টায় সোশ্যাল মিডিয়ায় হাজির কিং খান। সঙ্গে সারপ্রাইজ়, পাঠান ছবির টিজ়ার।

১.২৫ সেকেন্ডের টিজ়ারের পরতে-পরতে অ্যাকশন। কিং খানের যে লুক প্রথম থেকেই ভাইরাল হয়েছিল, তা পলকে প্রাণ পেতেই ভক্তদের মনে উত্তেজনার পারদ ওঠে তুঙ্গে। তবে টিজ়ারটি খুব ভাল করে দেখলে দুটি দিক ভীষণ স্পষ্ট হয়ে ওঠে। এক, ৫৭ বছর বয়সে এসে কিং খানের ফিটনেস, অ্যাকশন, চরিত্রের উপস্থাপনা ও বোল্ড লুক, সবেতেই যেন ১০০-তে ১০০। ঠিক যেমনটা পাঠান টিমের পক্ষ থেকে জানান হয়েছিল- শাহরুখকে এমন অ্যাকশনে অতীতে দেখা যায়নি, তারই ঝলক মিলল পাঠান ছবিতে। তবে এক ঝলক দেখে অনেকেরই ওয়ার ছবির কথা মনে পড়ে যেতে পারে। সে মাথায় টুপি সঙ্গে দীপিকার পার্টি লুক ঘুঙরু গানই হোক বা মধ্য আকাশে ফাইটার প্লেনের অ্যাকশনে টানটান উত্তেজনা। মেরুদেশে সিকুয়েন্স হোক বা ফেসঅফে জন-শাহরুখের স্টানিং লুক…।

সিদ্ধার্থ আনন্দের ছবি বলে কথা, ফলে ওয়ার-এর প্রভাব যে থাকবে তা অনেকেই আঁচ করে নিয়েছিলেন। টিজ়ারে একটু অন্যধাঁচে অন্য কিছু অনেকেই হয়তো আশা করেছিলেন। তবে কিং-এর কামব্যাক বলে কথা, তাই সব কিন্তুকে ছাপিয়ে সকলের নজরের কেন্দ্রে জায়গা করে নিয়েছে ৫৭ বছর বয়সে দাঁড়িয়ে শাহরুখ খানের ফিটনেস ফাঁন্ডা। ঝড়ের গতিতে বাড়ছে ভিউ। শুভেচ্ছাবার্তাও মিলছে ডবল, একে তো জন্মদিন, তার ওপর কামব্যাক প্রসঙ্গে দিনভর এদিন কেবলই শাহরুখময় নেটপাড়া।