Priyanka Chopra-Nick Jonas-Holi: প্রিয়াঙ্কা-নিক ঠোঁটে ঠোঁট দিয়ে হোলির রঙে রাঙাচ্ছেন নিজেদের, সেই ছবি মুহুর্তে ভাইরাল

Priyanka Chopra-Nick Jonas-Holi: মেয়ে হওয়ার পর প্রিয়াঙ্কা কাজ থেকে কিছুদিনের জন্য বিরতি নিয়েছেন। এখন মেয়ে, নিক আর তাঁর পরিবারের সঙ্গেই সময় কাটাচ্ছেন তিনি।

Priyanka Chopra-Nick Jonas-Holi: প্রিয়াঙ্কা-নিক ঠোঁটে ঠোঁট দিয়ে হোলির রঙে রাঙাচ্ছেন নিজেদের, সেই ছবি মুহুর্তে ভাইরাল
হোলির রঙে মেতেছেন প্রিয়াঙ্কা-নিক
Follow Us:
| Edited By: | Updated on: Mar 19, 2022 | 7:05 PM

প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোন্স এখন রয়েছেন লস অ্যাঞ্জেলসের বাড়িতে। বাবা-মা হওয়ার পর এটাই তাঁদের মোয়ের সঙ্গে প্রথম হোলির উৎসব পালন। কয়েকমাস আগেই তাঁরা সারোগেসির মাধ্যমে বাবা-মা হয়েছেন।  প্রিয়াঙ্কা-নিক তাঁদের হোলি খেলার বেশ কিছু ছবি আর ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন। যেখানে দুজনকে গভীর প্রেমে ঠোঁটে ঠোঁট দিয়ে হোলির রঙে রাঙাচ্ছেন নিজেদের। সেই ছবি মুহুর্তে ভাইরাল।

View this post on Instagram

A post shared by Priyanka (@priyankachopra)

নিক তাঁর ইনস্টাগ্রামে একটি টিকটকও ভাগ করেছেন। পপকর্ণসহ সেই ভিডিয়োতে তিনি আর প্রিয়াঙ্কা হোলির আনন্দে কী কী করছেন না, সেটাই দেখার! বেলুন থেকে পিচকারি সব মজুত তাঁদের হোলি পার্টিতে। তাঁদের দেওয়া ছবি-ভিডিয়ো থেকে দেখা যাচ্ছে দুটি বাচ্চার সঙ্গে প্রিয়াঙ্কাও বন্দুক পিচকারি নিয়ে নিকের দিকে এগিয়ে আসছে। নিক তাঁর মাথায় আবির দেওয়ার চেষ্টা করছে, আর তিনি হেসে নিককে দূরে ঠেলে সরিয়ে হেঁটে যাচ্ছেন। এমনই একটি ছবিতে দেখতে পাওয়া যাচ্ছে প্রিয়াঙ্কা নিকের ঠোঁট ছুঁয়ে রঙিন হচ্ছেন। দু’জনেই নিজেদের পোস্টে ‘হ্যাপি হোলি’ বলে ট্যাগ করেছেন একে অপরকে।

View this post on Instagram

A post shared by Nick Jonas (@nickjonas)

মেয়ে হওয়ার পর প্রিয়াঙ্কা কাজ থেকে কিছুদিনের জন্য বিরতি নিয়েছেন। এখন মেয়ে, নিক আর তাঁর পরিবারের সঙ্গেই সময় কাটাচ্ছেন তিনি। কয়েকদিন আগেই তিনি ইতালি, রোমে গিয়েছিলেন। পরিবারের সঙ্গে হোলি খেলবেন বলেই তিনি ফিরে আসেন। নিজেই গাড়িতে ফেরার সময় একটি পোস্ট দিয়ে লেখেন ‘হাই হোম’। বলিউডের দেশি গার্ল বহুদিন ধরেই বিদেশে থাকেন কাজের সূত্রে। সেখানেই ১০ বছরের ছোট নিক-এর সঙ্গে প্রেম। বিয়ে অবশ্য করেন নিজের দেশেই। রাজস্থানের উমেদ ভবনে জমকালো আয়োজনে হিন্দু এবং খ্রীস্ট্রান-দুই মতেই বিয়ে করেন তাঁরা। বিয়ের পর আমেরিকাতেই চলে যান তিনি। এর মধ্যে একাধিক হলিউড ছবিতে অভিনয় করেছেন তিনি। শেষ তাঁকে কিয়ানু রিভসের ‘দ্য ম্যাট্রিক্স রেসারেকশন’ ছবিতে দেখা গিয়েছিল। অনেক হলিউড ছবি রয়েছে তাঁর হাতে, তবে হিন্দিতে  জোয়া আকতার পরিচালিত ‘জি লে জ়ারা’ ছবিতে তাঁর অভিনয় করার কথা ছিল। এই ছবি নিয়ে তিনি খুব উৎসাহীও ছিলেন। কিন্তু মেয়েকে সময় দেবেন বলে নিজেই নিজের সোশ্যাল মিডিয়াতে এই ছবি করছেন না জানিয়েছেন।  ক্যাটরিনা কাইফ আ আলিয়া ভাটের সঙ্গে তাঁকে একসঙ্গে দেখা ইচ্ছেটা পূরণ হল না তাঁর অনুরাগীদের।

আরও পড়ুন: Viral Image: ঠিক যেন যমজ, শাহরুখ-কাজলের সন্তানদের মধ্যে এ কোন মিল খুঁজে পেল নেটপাড়া

আরও পড়ুন: Bhuban Badyakar: জাপটে ধরে চুমু খেলেন ‘বাদামকাকু’, বিশেষ মানুষের সঙ্গে করালেন আলাপ