Rakhi Sawant Controversy: ‘শুধু চুম্বন-ধর্ষণের দৃশ্য চাই না, ভাল চরিত্র দিন, আমি অভিনয় করব’, অকপট রাখী

Untold Story: বারে বারে তাঁর মা তাঁকে ডেকে পাঠাতেন। ক্যান্সারের সঙ্গে লড়াই চালিয়ে যাচ্ছিলেন তিনি। সবটা জেনেও বলিউড ছাড়েননি রাখী।

Rakhi Sawant Controversy: 'শুধু চুম্বন-ধর্ষণের দৃশ্য চাই না, ভাল চরিত্র দিন, আমি অভিনয় করব', অকপট রাখী
TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

Jul 22, 2022 | 4:19 PM

রাখী সাওয়ান্ত, ম্যায় হু না ছবি দিয়ে যাঁর বলিউডে অভিষেক ঘটেছিল। তবে থেকেই লড়াই শুরু রাখীর। পায়ের তলার জমি শক্ত করতে কিছুতেই বুঝে উঠতে পারছিলেন না কীভাবে শুরু করবেন। বারে বারে প্রযোজক থেকে শুরু করে পরিচালক, সকলের কাছে গিয়েছে, দেখা করেছেন, তবে লাভের লাভ কিছুই হয়নি। সেভাবে নিজের জায়গা করে নিতে পারেননি রাখী সাওয়ান্ত। বরাবরই তিনি স্পষ্ট বক্তা। যে কোনও বিষয়ই নিজের মতামত রাখতে তিনি দ্বিধা বোধ করেন না। তাই রাখ ঢাক ছেড়ে যেমন তিনি ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুলে থাকেন, এবার ঠিক তেমনই কেরিয়ার নিয়েও বিস্ফোরক মন্তব্য করে বসলেন রাখী সাওয়ান্ত।

বলিউডে কেবল রাখী সাওয়ান্তই নন। এমন বহু স্টারই রয়েছেন, যাঁদের ভাল চরিত্রে অভিনয়ে সেভাবে পাওয়া যায় না। তবে বোল্ড দৃশ্যের শুটের ক্ষেত্রে সবার আগে ডাক পেয়ে থাকেন। কারুর ট্রেন্ড, কারুর আবার গোড়াতেই গলদ। সেই আক্ষেপই শোনা গেল এবার রাখী সাওয়ান্তের গলায়। বারে বারে খবরের শিরোনামে থাকলেও সেভাবে বলিউড থেকে ডাক পাননি তিনি, কেন! প্রশ্নের উত্তরে রাখী নিজেই জানান, ভাল চরিত্র নিয়ে কেউ কখনও তাঁর কাছে আসেনি। বোল্ড দৃশ্য-চুমুর দৃশ্যের শুটিং -এর জন্য ডাক পেয়েছেন বারে বারে।

এই খবরটিও পড়ুন

সম্প্রতি নিউজ 18-কে দেওয়া এক সাক্ষাৎকারে রাখী জানান, তিনি কঠিন লড়াই চালিয়েছেন, বারে বারে তাঁর মা তাঁকে ডেকে পাঠাতেন। ক্যান্সারের সঙ্গে লড়াই চালিয়ে যাচ্ছিলেন তিনি। সবটা জেনেও বলিউড ছাড়েননি রাখী। ছিলেন একটা ভাল কাজের আশায়। ”আমি কঠোর পরিশ্রম করেছি, বক্ষ বিভাজিকা দেখিয়েছি, স্বল্প পোশাক পরেছি ও নিজেকে বলিউডে প্রতিষ্ঠীত করেছি। সমস্ত পরিস্থিতিটাকে আমি একা হাতে সামলেছি” জানান রাখী। তিনি আরও বলেন, বলিউডের অন্দরমহলে আশ্রয় পেলেও, সেভাবে কাজ তিনি পেলেন না। জানান, ট্রোল সেলেবদের নিত্য সঙ্গী। সবাই মিষ্টি মিষ্টি করে কথা বললে ডায়াবেটিস হয়ে যাবে। তবে কি কেরিয়ারে বেশিরভাগ ক্ষেত্রে চুমুর দৃশ্য ধর্ষণের দৃশ্যে অভিনয়ের জন্য ডাক পেয়েছেন তিনি। একটা ভাল চরিত্র তাঁকে কেউ দেয়নি। দিতে তিনি অভিনয় করে দেখিয়ে দিতেন বলেই দাবি সেলেবের।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla