Ranbir Kapoor and Alia Bhatt: শুরু হয়ে গেল কাউন্ট ডাউন, এই দিনে এক হবেন রণবীর-আলিয়া

Ranbir Kapoor and Alia Bhatt: শোনা যাচ্ছে আলিয়া মণীশ মালহোত্রা আর সব্যসাচী মুখোপাধ্যায়ের তৈরি পোশাক পরবেন বিয়েতে।

Ranbir Kapoor and Alia Bhatt: শুরু হয়ে গেল কাউন্ট ডাউন, এই দিনে এক হবেন রণবীর-আলিয়া
অবশেষে সাত পাকে বাঁধা পড়ছেন আলিয়া -রণবীর
Follow Us:
| Edited By: | Updated on: Apr 05, 2022 | 5:00 PM

সব জল্পনার শেষ। বহু প্রতীক্ষিত সেই দিনের খবর এল অবশেষে। জানা গেল রণবীর কাপুর এবং আলিয়ার বিয়ের তারিখ। তাঁরা সাত পাকে বাঁধা পড়বেন ১৭ এপ্রিল, ২০২২। বলিউডের দুই পাওয়ার পরিবার কাপুর-ভাট আত্মীয়তার বন্ধনে বাঁধতে চলেছে পরিবারে ছেলে-মেয়ের জন্য।

বিয়ের পাঁচ দিন আগেই শুরু হয়ে যাবে নানা আচার-অনুষ্ঠান। অর্থাৎ ১৩ এপ্রিল থেকে শুরু হবে বিয়ের আয়োজন। মেহেন্দি, সংগীত সবই থাকবে এই সময়ের মধ্যে। কয়েকদিন ধরেই চলছিল জল্পনা ঠিক কবে হবে টিনসেল টাউনের সুপার কাপলের বিয়ে। শোনা যাচ্ছিল আগেই এপ্রিল মাসেই হবে বিয়ে। কিন্তু কবে তা জানা যাচ্ছিল না। তারমধ্যে রণবীরের জেঠু রণধীর কাপুর জানিয়ে ছিলেন তাঁদের পরিবারে বিয়ে হচ্ছে, এমন কোনও খবর তাঁর কাছে অন্তত নেই। এর মধ্যে রণবীর-আলিয়া দুজনেই তাঁদের ব্রক্ষ্মাস্ত্র ছবির জন্য বেনারসে শুটিংয়ে ছিলেন  ব্যস্ত। তবে এখন পাকা খবর ১৭ তারিখের। প্রথমবার এই বিয়ের তারিখ নিশ্চত করে ই-টাইমস।

শোনা যাচ্ছে মণীশ মালহোত্রা আর সব্যসাচী মুখোপাধ্যায়ের তৈরি পোশাক পরবেন বিয়েতে। বিয়ে হবে কাপুরদের চেম্বুরের পৈতৃক বাড়িতে। যেখানে ঋষি-নীতু বিয়ে করেছিলেন। পরিবার আর কিছু কাছের মানুষদের নিয়ে বিয়ে হবে। পরে এপ্রিল মাসের শেষে রিশেপশন দেওয়া হবে ইন্ডাস্ট্রি সকলের জন্য।

আসলে আলিয়ার দাদু নরেন্দ্রনাথ রাজদান অসুস্থ। তিনি চান প্রিয় নাতনির বিয়ে দেখে যেতে। রণবীরকেও তিনি খুব পছন্দ করেন। হবু নাতজামাইয়ের সঙ্গে ঘনিষ্ঠতাও খুব। তাই তাঁর ইচ্ছেতেই তড়িঘড়ি বিয়ে।

আরও পড়ুন-Ranbir-Alia: বাবা-মায়ের মতো আলিয়াকে নিজের পৈতৃক বাড়িতেই কি বিয়ে করতে চলেছেন রণবীর?

আরও পড়ুন-Randhir Kapoor-Ranbir-Alia: এ কী বলছেন রণধীর কাপুর ভাইপো রণবীরের বিয়ে নিয়ে!

আরও পড়ুন-Ranbir Kapoor-Alia Bhatt: চিরকালের ‘ক্যাসানোভা’র বিয়ে বলে কথা, রণবীরের ব্যাচেলর পার্টিতে কী হতে চলেছে?