Ranbir Kapoor-Alia Bhatt: চিরকালের ‘ক্যাসানোভা’র বিয়ে বলে কথা, রণবীরের ব্যাচেলর পার্টিতে কী হতে চলেছে?

Ranbir Kapoor-Alia Bhatt-Bachelor Party: 'ক্যাসানোভা' তকমা পেয়েছেন রণবীর কাপুর। হুটহাট গার্লফ্রেন্ড বদলেছেন, চিট করেছেন, সুন্দরীদের ইমপ্রেস করেছেন... তাঁর নাকি বিয়ে। ব্যালেচার পার্টি তো হতেই হবে!

Ranbir Kapoor-Alia Bhatt: চিরকালের 'ক্যাসানোভা'র বিয়ে বলে কথা, রণবীরের ব্যাচেলর পার্টিতে কী হতে চলেছে?
রণবীর কাপুর ও আলিয়া ভাট।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 05, 2022 | 2:42 PM

রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ে লেগেছে। বলিউড তৈরি আরও একটা ঝকমকে বিয়ে দেখার জন্য। শোনা যাচ্ছে, এপ্রিলেই নাকি ভাট বাড়ির মেয়ে কাপুর পরিবারের বধূ হয়ে যাবে বরাবরের মতো। সে চিরকালের জন্য স্বামী হিসেবে পাবে ‘ক্যাসানোভা’ তকমা পাওয়া রণবীর কাপুরকে। রণবীর কাপুর ক্যাসানোভা হতে পারেন, তাঁর প্রেমিকা তালিকা লম্বা হতে পারে, কিন্তু ইন্ডাস্ট্রির সকলেই তাঁকে খুবই ভালবাসেন। সকলের কাছেই তিনি আদরের চকোলেট বয়। ফলে রণবীরের ব্যাচেলর পার্টি হবে ধুমধাম করে।

সম্প্রতি প্রকাশ্যে এসে রণবীর কাপুরের ব্যাচেলর পার্টির আমন্ত্রিতদের লম্বা তালিকা। সেই তালিকায় রয়েছেন অভিনেতা অর্জুন কাপুর, আদিত্য রায় কাপুর, পরিচালক অয়ন মুখোপাধ্যায়। সূত্র জানাচ্ছে, এই তিনজনের দারুণ কাছের মানুষ রণবীর। ফলে তাঁরা উপস্থিত থাকবেন না, এটা তো হতেই পারে না। শোনা যাচ্ছে, নিজের বাড়িতেই ব্যালেচর পার্টির আয়োজন করেছেন রণবীর। এই তিনজন ছাড়াও থাকবেন রণবীরের ইন্ডাস্ট্রির কিছু বন্ধু ও ছোটবেলার বন্ধুরা।

রণবীর-আলিয়ার বিয়ের দিকে তাকিয়ে আছে গোটা ইন্ডাস্ট্রি। অনেকে মনে করেন, এই অফ-স্ক্রিন জুটি সর্বকালের সেরা কাপল হতে চলেছেন। রণবীর-আলিয়া দু’জনেই দারুণ অভিনেতা। কেউ কারও চেয়ে কম যান না। ফলে তাঁদের বিয়েটাও যে দুর্দান্ত যোগ, তা আর বলার অপেক্ষা রাখে না। আলিয়াকে সহজেই কাপুর পরিবার মেনে নিয়েছে। বিশেষ করে আপনা করে নিয়েছিলেন রণবীরের বাবা প্রয়াত অভিনেতা ঋষি কাপুর। রণবীরের মা অভিনেত্রী নিতু কাপুরেরও প্রিয় পাত্রী আলিয়া। রণবীরের অন্য কোনও গার্লফ্রেন্ডকে নিতু এত ভালবাসেননি, যতটা না তিনি আলিয়াকে বেসেছেন।

এখানে আরও একটি বিষয় রয়েছে। আলিয়া-রণবীর অন্য তারকাদের মতো বিদেশে কিংবা দেশেরই অন্যত্র বিয়ের আয়োজন করেননি। তাঁরা বিয়ে করছেন মুম্বইতেই। কেননা, সেখানেই আত্মীয়-স্বজন, পরিবারের বয়স্করা থাকেন। তাঁদের যাতে বিয়েতে আসতে অসুবিধে না হয়, সেই দিকটাও দেখেছে ‘রালিয়া’।

আরও পড়ুন: Yash Dasgupta: প্রয়াত যশের মা জয়তী, অভিনেতার জীবনে এখন শোকের ছায়া

আরও পড়ুন: Rashmika Mandanna: কেরিয়ার শুরু করেই বাগদান, বিচ্ছেদ, ফের প্রেম… রশ্মিকার প্রেমজীবন দারুণ রঙিন

আরও পড়ুন: Prateek Sen: ‘মোহর’ শেষ, একমাস হাতে আছে প্রতীক সেনের, তারপর কী আসতে চলেছে?