Ranbir Kapoor-‘Animal’: বিয়ের গুঞ্জন সরিয়ে কাজে মন রণবীর কাপুরের

Ranbir Kapoor-'Animal':এপ্রিল মাসের শেষ সপ্তাহ খুবই ব্যস্ত থাকবেন আলিয়ার প্রেমিক।মে মাস থেকে পুরো দমে তিনি শুটিং করবেন ‘অ্যানিমেল’ ছবির।

Ranbir Kapoor-'Animal':  বিয়ের গুঞ্জন সরিয়ে  কাজে মন রণবীর কাপুরের
রণবীর-সন্দীপ
Follow Us:
| Edited By: | Updated on: Apr 01, 2022 | 4:54 PM

‘ব্রক্ষ্মাস্ত্র’ ছবির শুটিং শেষ করার পর, অনেকেই ভেবেছিলেন রণবীর কাপুর-আলিয়া ভাট এবার বিয়ে করবেন। শুটিং শেষে কাশী বিশ্বিনাথ মন্দিরে দু’জনে পুজো দেন, জল্পনা তো চলছিলই বি-টাউনের ‘হট জোড়ি’-র বিয়ে নিয়ে, এই  ঘটনা তাতে ঘিয়ের কাজ করেছিল। সম্প্রতি বাবা ঋষি কাপুরের শেষ ছবি ‘শর্মাজি নমকিন’-এর প্রচার নিয়ে ব্যস্ত তিনি। সেখানেই ছবির প্রচারের মাঝে এক সাক্ষাৎকারে তিনি ইঙ্গিত দেন তাঁরা খুব তাড়াতাড়ি বিয়ে করবেন।

তবে বলিউডে এই মুহূর্তের খবর পুরো এপ্রিল মাস জুড়ে রয়েছে রণবীর কাপুরের শুটিং শিডিউল। ‘কবীর সিং’ খ্যাত সন্দীপ রেড্ডি ভাঙ্গার নতুন ছবি ‘অ্যানিমেল’ ছবিতে তিনি অভিনয় করছেন। এই ছবির শুটিং রণবীর শুরু করবেন এপ্রিল মাসের শেষের দিকে।তার আগে লাভ রঞ্জনের নাম ঠিক না হওয়া ছবির কিছু গুরুত্বপূর্ণ দৃশ্যের কাজ শেষ করবেন তিনি। এই ছবিতে তিনি স্ক্রিন ভাগ করছেন শ্রদ্ধা কাপুরের সঙ্গে। দুই জনের বাবারা একসঙ্গে অনেক কাজ করেছেন, এবার এই দুই তারকা একে অপরের সঙ্গে কতটা মানানসই হন, দেখা যাবে। বনি কাপুর আর ডিম্পল কাপাডিয়া এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন।

ঘটনা যাই হোক এটা ঠিক এপ্রিল মাসের শেষ সপ্তাহ খুবই ব্যস্ত থাকবেন আলিয়ার প্রেমিক।মে মাস থেকে পুরো দমে তিনি শুটিং করবেন ‘অ্যানিমেল’ ছবির।অতএব এত কাজের মাঝে বিয়েটা এখন হচ্ছে না ধরেই নেওয়া যেতে পারে।

শোনা যাচ্ছে একদল গ্যাংস্টার পরিবারের গল্প নিয়ে মুম্বই শহরের আনাচে-কানাচে হবে সন্দীপের এই ছবির শুটিং। যার জন্য পুরো টিম মুম্বইয়ের বিভিন্ন জায়গায় লোকেশন খুঁজতে ব্যস্ত। সঙ্গে সেই সব জায়গায় শুটিংয়ের জন্য অনুমতিও নিতে হচ্ছে। পরিণীতি চোপড়া ছেড়ে দেওয়ার পর তাঁর জায়গায় রণবীরের বিপরীতে অভিনয় করছেন রশ্মিকা মনদানা। রয়েছেন অনিল কাপুর, ববি দেওল-গুরুত্বপূর্ণ ভুমিকায়। ইতিমধ্যে ১৫ দিনের শিডিউলে পরিচালক কাজ করেছেন অনিল কাপুরের সঙ্গে। সোনম অন্তঃসত্ত্বা। দাদু হওয়ার আগে তাঁর কাজ যতটা সম্ভব করিয়ে নিচ্ছেন পরিচালক। এরপর তিনি ব্যস্ত হয়ে পড়বেন বলাইবাহুল্য।

কাজ তো ঠিক আছে, নেটিজ়েনদের প্রশ্ন তাহলে বিয়েটা কবে করবেন কাপুর পরিবারের হট পুত্র? তাহলে ‘ব্রক্ষ্মাস্ত্র’ ছবির মুক্তির পরই কি চার হাত এক হবে? মানে যে ছবি দিয়ে দুইজনের কাছাকাছি আসা, সেই ছবির মুক্তির অপেক্ষায় রয়েছেন কি রণবীর-আলিয়া? এটা অবশ্য তাঁরাই বলতে পারবেন। তবে ‘ব্রক্ষ্মাস্ত্র’ মুক্তি পাবে এ বছর ৯ সেপ্টেম্বর। অমিতাভ বচ্চন, নাগার্জুন আর মৌনি রায় এই ছবিতে অভিনয় করছেন।

আরও পড়ুন-Kangana-RRR: বিবেক ছেড়ে কি রাজমৌলির দিকে ঝুঁকচ্ছেন কঙ্গনা?