Kangana-RRR: বিবেক ছেড়ে কি রাজমৌলির দিকে ঝুঁকচ্ছেন কঙ্গনা?

Kangana-RRR: সিনেমা হল থেকে বেরিয়ে গাড়িতে উঠছেন তিনি, কেউ তাঁকে প্রশ্ন করেন, কেমন লাগল ছবি? কঙ্গনা হেসে উত্তর, ‘ব্লকবাস্টার’।

Kangana-RRR: বিবেক ছেড়ে কি রাজমৌলির দিকে ঝুঁকচ্ছেন কঙ্গনা?
কঙ্গনা-রাজামৌলি
Follow Us:
| Edited By: | Updated on: Apr 01, 2022 | 2:22 PM

কঙ্গনা রানাওয়াত নিজের সোশ্যাল মিডিয়াতে ইঙ্গিত দিয়েছিলেন আগেই, তিনি সপরিবারে এসএস রাজামৌলির নতুন ছবি ‘আরআরআর’ দেখতে যাবেন। সেই খবর দেখে সিনেমা হলের সামনে পাপারাৎজিরা ভিড় জমান। তিনি সিনেমা দেখে বেরিয়ে আসছেন এমন ভিডিয়ো ভাইরাল হয়েছে। যেখানে সিনেমা হল থেকে বেরিয়ে গাড়িতে উঠছেন তিনি, কেউ তাঁকে প্রশ্ন করেন, কেমন লাগল ছবি? কঙ্গনা হেসে উত্তর, ‘ব্লকবাস্টার’।

এখানেই থামেননি তিনি, আরও যোগ করলেন, “দারুণ একদম। আর দেশপ্রেম আমার প্রিয় বিষয়। এখানে সব কিছু আছে, যা একটি ছবিতে থাকা উচিত। অনেকদিন পর থ্রিডি-তে এত ভাল একটি ছবি দেখলাম আমরা। সকলে গিয়ে দেখুন সিনেমাটি। দীর্ঘজীবী হও রাজামৌলি”।

কঙ্গনা সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে রাজামৌলির সঙ্গে কিছু ছবি দিয়ে পরিচালকের ভুয়সী প্রশংসা করেছেন। তাঁর মতে, রাজামৌলি প্রমাণ করে দিয়েছেন, তিনি দেশের সবচেয়ে বড় পরিচালক। যিনি কখনই অসফল ছবি তৈরি করেন না।

পরিচালককে প্রশংসা করতে গিয়ে তাঁকে ‘স্যার বলে সম্বোধন করে তিনি বলেছেন, “স্যারের সবচেয়ে ভাল দিক, তিনি খুব নম্র, সাধারণ, দেশের প্রতি তাঁর অগাধ ভালবাসা রয়েছে। আপনি আদর্শ যেকোনও মানুষের, আমি আন্তরিকভাবেই আপনার অনুরাগী স্যার”।

‘আরআরআর’ ইতিমধ্যেই বিশাল সাফল্য পেয়েছে সারা বিশ্বজুড়ে।৬০০ কোটির উপর ব্যবসা করে ফেলেছে। কোমারাম ভীম, আল্লুরি সীথারামা রাজু-এই দুই স্বাধীনতা সংগ্রামীর জীবনী ভিত্তিক ছবি ‘আরআরআর’। মুখ্য দুই চরিত্রে অভিনয় করেছেন জুনিয়র এনটিআর এবং রাম চরণ। অন্যান্য চরিত্রে রয়েছেন আলিয়া ভাট, অজয় দেবগন, শ্রেয়া শ্যারন, অলিভিয়া মরিস প্রমুখ।

কিছুদিন আগে দেশের এই মুহূর্তে সবচেয়ে চর্চিত ছবি বিবেক অগ্নিহোত্রী পরিচালিত ‘দ্য কাশ্মীর ফাইলস’ দেখেও কঙ্গনা এমন প্রশংসা করেছিলেন পরিচালকের। এমনকী তাঁর সঙ্গে কাজ করার ইচ্ছেও প্রকাশ করেন। কিন্তু সম্প্রতি বিবেক তাঁর এক সাক্ষাৎকারে জানিয়েছেন, ‘স্টার নয়, তাঁর ছবি অভিনেতা চায়’। বিবেকের এই মন্তব্যের পর কঙ্গনার রাজামৌলির ছবির প্রশংসা কি তাঁর সঙ্গে কাজ করার ইঙ্গিত দিচ্ছে। মানে বিবেক ছেড়ে তিনি কি রাজামৌলির তরফে ঝুঁকছেন? উত্তর সময় দেবে।

আরও পড়ুন-Ranbir-Alia-Ayan: কাশী বিশ্বনাথ মন্দিরে পুজো দিলেন রণবীর-আলিয়া, কী চাইলেন তাঁরা?

আরও পড়ুন-Anees Bazmee-Tabu:  কোন স্বপ্নপূরণ হল পরিচালক অনিস বজ়মির? কী বলছেন তিনি?