‘ভীষণ দুর্বল’, করোনা আক্রান্ত ‘বাহামণি’ রনিতা, পজেটিভ বাবা-মা’ও

এ বছর নির্বাচনের আগে তৃণমূল কংগ্রেসের সঙ্গে যুক্ত হন রণিতা। এ প্রসঙ্গে টিভিনাইন বাংলাকে তিনি বলেছিলেন, “বিগত ১০ বছর ধরে দিদির সঙ্গে আমি ওতপ্রতভাবে জড়িত। আমার বাড়িতে দিদি দু’বার এসেছেন।

'ভীষণ দুর্বল', করোনা আক্রান্ত 'বাহামণি' রনিতা, পজেটিভ বাবা-মা'ও
রনিতা দাস।
Follow Us:
| Updated on: May 09, 2021 | 7:21 PM

করোনায় আক্রান্ত হলেন অভিনেত্রী রনিতা দাস। শুধু রনিতাই নন, আক্রান্ত হয়েছেন তাঁর বাবা এবং মা’ও। এ খবর সোশ্যাল মিডিয়ায় নিজেই জানিয়েছেন অভিনেত্রী। যদিও তাঁর ঠাকুমা এখনও সুস্থ বলে জানিয়েছেন তিনি।

এ দিন ফেসবুকে রনিতা লেখেন, “আমি,আমার মা ও বাবা covid-19 positive, বাড়িতে দিদার ও ঠান্ডা লেগেছে,কিন্তু medicine নিয়ে এখন better,,র ঠাকুমার কোনো symptoms নেই,তিনি সুস্থ।কিন্তু কদিন থাকবেন জানিনা, ওনার lung এর কন্ডিশন ভালো নয়,কিন্তু আমাদের আর কিছু করার নেই ।”

ইতিমধ্যেই বাড়ির সমস্ত পরিচারকদের ছুটি দিয়েছেন অভিনেত্রী। পাশপাশি বিগত কয়েক দিনে যে বা যাঁরা রনিতার সংস্পর্শে এসেছেন তাঁদের প্রত্যেককে করোনা পরীক্ষা করিয়ে নেওয়ার আর্জি জানিয়েছেন অভিনেত্রী।

এ বছর নির্বাচনের আগে তৃণমূল কংগ্রেসের সঙ্গে যুক্ত হন রণিতা। এ প্রসঙ্গে টিভিনাইন বাংলাকে তিনি বলেছিলেন, “বিগত ১০ বছর ধরে দিদির সঙ্গে আমি ওতপ্রতভাবে জড়িত। আমার বাড়িতে দিদি দু’বার এসেছেন। আর দিদির সঙ্গে ভালবাসার জায়গাটা কখনওই রাজনৈতিক ক্ষেত্র থেকে শুরু হয়নি। উনি ভীষণ ‘বাহা’ দেখতে ভালবাসতেন। এপিসোড দেখে আমাকে বলতেনও। এতদিন আনঅফিসিয়ালি যুক্ত ছিলাম। ১০ বছরের এই সম্পর্ককে বলা যেতে পারে স্বীকৃতি দেওয়া হল…”।

আরও পড়ুন- মা যদি সেদিন পাশে না দাঁড়াত তাহলে হয়তো এত দিনে আমিও সুশান্ত সিং রাজপুত হয়ে যেতাম: সৌরভ দাস

অন্যদিকে ‘ইষ্টিকুটুম’এর পর তাঁকে আর ছোট পর্দায় দেখতে না পাওয়ার কারণ হিসেবে ‘বাহামণী’ জানিয়েছিলেন, মেগা করতে একেবারেই আগ্রহী নন তিনি। ছবির কাজ করছেন। তাই অফার এলেও ফিরিয়ে দিয়েছেন বলেই দাবি করেছিলেন তিনি। তাঁর কথায়, ” টেলিভিশনের সেই ‘পিক’টা ছুঁয়ে দেখে নিয়েছি কেমন অনুভূতি হয়। তাই এবার আমি নতুন কিছু নিয়ে এক্সপেরিমেন্ট করতে চাই। এই সবকিছুই কিন্তু আমার ব্যক্তিগত সিদ্ধান্ত। কেউ কাজ করতে দিচ্ছে না, এমনটা একদমই না।”
খুব শীঘ্রই বড়পর্দায় দেখা যাবে তাঁকে। ‘আবার কাঞ্চনজঙ্ঘা’ ছবির মধ্য দিয়ে আত্মপ্রকাশ ঘটতে চলেছে তাঁর।