Exclusive: সায়ন্তনী বোমা ফাটাতেই বিস্ফোরক রণজয়ও! পাল্টা বললেন, ‘সোহিনী যখন…’

Sohini-Ranojay: দিন দু'য়েক আগে সামাজিক মাধ্যমে বোমা ফাটিয়েছিলেন অভিনেত্রী সায়ন্তনী গুহ ঠাকুরতা। নাম না করেই অভিনেতা রণজয় বিষ্ণুকে নিয়ে করেছিলেন কিছু বিস্ফোরক মন্তব্য। যার সারমর্ম খানিকটা এই রকম-- প্রাক্তন প্রেমিকা সোহিনী সরকারের নাম নিয়ে অভিনেতা রণজয় জনগণের সমবেদনা কুড়োচ্ছেন।

Exclusive: সায়ন্তনী বোমা ফাটাতেই বিস্ফোরক রণজয়ও! পাল্টা বললেন, 'সোহিনী যখন...'
Follow Us:
| Updated on: Jul 23, 2024 | 6:17 PM

বিহঙ্গী বিশ্বাস 

দিন দু’য়েক আগে সামাজিক মাধ্যমে বোমা ফাটিয়েছিলেন অভিনেত্রী সায়ন্তনী গুহ ঠাকুরতা। নাম না করেই অভিনেতা রণজয় বিষ্ণুকে নিয়ে করেছিলেন কিছু বিস্ফোরক মন্তব্য। যার সারমর্ম খানিকটা এই রকম– প্রাক্তন প্রেমিকা সোহিনী সরকারের নাম নিয়ে অভিনেতা রণজয় জনগণের সমবেদনা কুড়োচ্ছেন। তিনি এও বলেন, ‘এরা হল তারা যারা মৃতদেহের পাশে শুয়েও সাক্ষাৎকার দিতে পারে। কারণ ফলোয়ার্স বাড়লে সুবিধে হবে পরবর্তী প্রেমিকা থুড়ি নতুন এটিএম কার্ড পেতে।” টিভিনাইন বাংলা সায়ন্তনীর সঙ্গে যোগাযোগ করলেন চাঁচাছোলা ভাষায় একদা প্রেমিক রণজয়ের উদ্দেশে ক্ষোভ উগরে দিয়ে সায়ন্তনী এও বলেন, “সোহিনী নামে মিডিয়ার সামনে এক আর বাইরে আর এক কথা বলে যাচ্ছে। ও আগেও এটা করেছে। ওর প্রাক্তনদের জিজ্ঞাসা করে দেখুন।”

এ ব্যাপারে রণজয়ের কী বক্তব্য তা জানতে টিভিনাইন বাংলা যোগাযোগ করেছিল তাঁর সঙ্গে। পাল্টা বক্তব্য রণজয়েরও। টিভিনাইন বাংলাকে তিনি বলেন, “সোহিনী শোভন ভাল আছে, আমি সব সময় বলেছি সোহিনী খুব ভাল মানুষ, বিয়ে করেছে। ভাল আছে। আমি বিশ্বাস করি ওরা ভাল থাকবে। সেটাই সবাইকে বলেছি। এখানে তো কোনও জটিলতা নেই। তাহলে সমস্যা কোথায়?” এর পরেই পাল্টা সায়ন্তনীর উদ্দেশে তাঁর বক্তব্য, “আমি একটা কথা কিছুতেই বুঝতেই পারছি না, সোহিনীকে নিয়ে আমার সমস্যা নেই। ওদের সমস্যা নেই, তাহলে কোথায় কে কী একটা লিখে দিল তা নিয়ে এত কিছু বলার কী আছে? আমার তো মনে হয় না এটা নিয়ে আলোচনার কোনও প্রয়োজন আছে বলে। আমি একজন শিক্ষিত মানুষ। দেশে এমন অনেক কিছু হচ্ছে, তার মাঝে এটা তুচ্ছ বিষয়। অনেকে অনেক অপ্রিয় কথা বলবে, অযথা বিষয়টিকে কলুষিত করবে, কিন্তু আমি কেন এর মধ্যে ঢুকব?” তাঁর দাবি, সায়ন্তনী যে এমন কিছু লিখেছেন তা টিভিনাইন বাংলার কাছ থেকেই প্রথম জানতে পারেন তিনি।

চুপ থেকে ফের তিনি বলেন, “কাজ নিয়ে ভীষণ ক্লান্ত। সোহিনী বা শোভন যখন এ নিয়ে কিছু বলেনি তখন এ নিয়ে আমারও কিছু বক্তব্য নেই।” দিন কয়েক আগে শোভন গঙ্গোপাধ্যায়কে বিয়ে করেছেন সোহিনী। এর আগে রণজয় বিষ্ণুর সঙ্গে সম্পর্কে ছিলেন তিনি। তবে ২০২২ নাগাদ সম্পর্ক ভেঙে যায়। কেন প্রেম ভাঙল, কেন বিয়ে ঠিক হয়েও শেষ হয়ে গেল সবটাই অজানা তবে টলিপাড়ার অন্দর এই মুহূর্তে সরগরম! সোহিনী এই নিয়ে মুখ খোলেন কিনা এখন সেটাই দেখার।