‘সার্কাস’-এর গাড়িতে পাঁচ ফিট আট ইঞ্চির পরিচালক: ভিডিও সৌজন্য রণবীর সিং

শেক্সপিয়রের ‘কমেডি অফ এরস’- এর অনুপ্রেরণায় গুলজার বানিয়েছিলেন ‘আঙুর’। রোহিত শেট্টিও শেক্সপিয়রের মূল ড্রামাকে মাথায় রেখেই স্ক্রিপ্ট লিখেছেন। অনেক দিন আগেই নাকি ছবিটি বানাতে চেয়েছিলেন রোহিত।

'সার্কাস'-এর গাড়িতে পাঁচ ফিট আট ইঞ্চির পরিচালক: ভিডিও সৌজন্য রণবীর সিং
রণবীর এবং পরিচালক।
Follow Us:
| Updated on: Feb 12, 2021 | 7:50 PM

রণবীর সিং ব্যস্ত তাঁর পরবর্তী ছবির শুটিংয়ে। রোহিত শেট্টির ছবি ‘সার্কাস’-এর শুটিং ফ্লোরে একের পর এক শট দিচ্ছেন অভিনেতা। ছবিতে রয়েছেন রণবীর ছাড়াও রয়েছেন পূজা হেগড়ে  (Pooja Hegde)ও জ্যাকলিন ফার্নান্ডেজ (Jacqueline Fernandez)। আছেন জনি লিভার, সঞ্জয় মিশরা, মুকেশ তিওয়ারির মতো অভিনেতারাও।

তবে ফিল্ম  শুটিং চলছে আর যে ফিল্মে রণবীর অভিনয় করছেন, সেই সেটে ইয়ার্কিঠাট্টা হবে না, তা ভাবা যায়!

আরও পড়ুন রিলিজের ১১ বছর পার! ‘মাই নেম ইজ খান’ নিয়ে কী বললেন শাহরুখ

কিছুদিন আগে ছবির শুটিং প্রসঙ্গে জ্যাকলিন নিজেই বললেন, “যখন কাজ শুরু হয় তখন আমরা (তিনি এবং রণবীর) একেবারে বদলে যাই। যখন ক্যামেরা চালু হয় আমরা ভীষণ ভাল হয়ে যাই এবং মনোযোগী হয়ে উঠি। রোহিতের আমাদের নিয়ে কোনও সমস্যা হয়নি। (হাসি)”

কিন্তু এবার আর অভিনেতা-অভিনেত্রী নন। পরিচালকও মাতলেন এক অনাবিল আনন্দে। এক মজাদার ভিডিও পোস্ট করেছেন রণবীর সিং। তাতে দেখা যাচ্ছে না রণবীরকে। তবে তাঁর হাসির শব্দ শোনা যায়।

ভিডিয়োর শুরুর দিকে দেখা যাচ্ছে এক বড় গাড়ি। রূপোলী রঙের অ্যান্টিক গাড়ি। ‘জাগুয়ার একসকে১২০’। এবং কিছুক্ষণ পড়েই দেখা যাচ্ছে সেই গাড়ির আদলে তৈরি আরেকটি খেলনা গাড়ি আর তাতে বসে পরিচালক। আর কিছুক্ষণ পরেই  হাত পা গুটিয়ে ড্রাইভার রোহিত গাড়ি চালাচ্ছেন। রণবীর সিং ভিডিয়ো শুরু করেন এই বলে যে, “দেশের সবচেয়ে সিরিয়াস স্টান্ট ডিরেকটর”। তবে, ভিডিয়ো শুট করার সময় জানতেই পারেন না রোহিত। ভিডিও শেষে রোহিত বলেন, “আরে তুই শুট করছিলিস?”

পাঁচ ফিট আট ইঞ্চি হাইটের পরিচালক কীভাবে ওই খেলনা গাড়ি চালাচ্ছেন তা কিন্তু দেখবার মতো!

ভিডিওতে কমেন্ট করেন অর্জুন কাপুর এবং ছবির ‘সার্কাস’-এর নায়িকা পূজা হেগড়েও।

শেক্সপিয়রের ‘কমেডি অফ এরস’- এর অনুপ্রেরণায় গুলজার বানিয়েছিলেন ‘আঙুর’। রোহিত শেট্টিও শেক্সপিয়রের মূল ড্রামাকে মাথায় রেখেই স্ক্রিপ্ট লিখেছেন। অনেক দিন আগেই নাকি ছবিটি বানাতে চেয়েছিলেন রোহিত। না না কারণে করা হয়ে উঠছিল না।প্রথমে নাকি মূল চরিত্রে শাহরুখ খানের কথা ভেবেছিলেন পরিচালক, তবে এখন রণবীর সিংকে নিয়ে বেশ খুশি রোহিত!