এখন ছবি পিছু কত টাকা করে নিচ্ছেন সইফ আলি খান?

পিতৃত্বের ছুটি কাটিয়ে ফের কাজে ফিরেছেন সইফ আলি খান। ঘনিষ্ঠ সূত্র জানিয়েছেন ‘বিক্রম ভেধা’থেকে ছোটে নবাব তাঁর টাকার অঙ্ক বাড়ালেন।

এখন ছবি পিছু কত টাকা করে নিচ্ছেন সইফ আলি খান?
সইফ আলি খান
Follow Us:
| Updated on: Apr 01, 2021 | 1:12 PM

সদ্যই বাবা হয়েছেন সইফ আলি খান। তৈমুরের পর দ্বিতীয় পুত্র সন্তানের জন্ম দিয়েছেন সইফিনা। বাড়িতে করিনা কাপুর এবং সদ্যজাতকে সময় দিচ্ছেলেন ছোটে নবাব। পিতৃত্বের ছুটি কাটিয়ে ফের কাজে ফিরেছেন তিনি। কিন্তু কাজে ফিরে নিজের দর এক ঝটকায় বেশ অনেকটাই বাড়িয়ে দিয়েছেন ছোটে নবাব। ছবি পিছু আগে যা নিতেন সেই টাকার অঙ্ক অনেকটাই বাড়িয়ে দিলেন তিনি।

এই মুহূর্তে সইফ আলি খান ‘আদিপুরুষ’-এর শুটিং নিয়ে ব্যস্ত। এই ছবিতে তিনি রাবণের ভূমিকায় অভিনয় করছেন। ছবিতে সইফের সঙ্গে প্রভাসও আছেন। খুব শীঘ্রই শুরু করবেন ‘বিক্রম ভেধা’-র শুটিং। এই ছবিতে হৃত্বিক রোশনও আছেন। ঘনিষ্ঠ সূত্র জানিয়েছেন ‘বিক্রম ভেধা’থেকে ছোটে নবাব তাঁর টাকার অঙ্ক বাড়ালেন। ছবি পিছু তিনি এবার থেকে ১২ কোটি টাকা করে নেবেন। ঘনিষ্ঠ সূত্র জানিয়েছেন ছবিতে দু’জন হিরো থাকুক বা সইফ একাই থাকুন ছবি পিছু টাকার অঙ্ক কমবে না। এবার থেকে কোনও যেমন-তেমন ছবিও ছোটে নবাব করবেন না। নিজের মার্কেট ভ্যালু বাড়াতে তিনি এবার থেকে ‘বিগ প্রজেক্ট’করবেন বলেই মনস্থির করেছেন।

View this post on Instagram

A post shared by Kareena Kapoor Khan (@therealkareenakapoor)

‘বিক্রম ভেধা’ পরিচালনা করছেন পুস্কর এবং গায়ত্রী। আরেক পরিচালক নীরজ পান্ডে রিল্যায়েন্সের সঙ্গে গাঁটছড়া বেঁধে এই ছবি প্রযোজনা করছেন। নীরজ এই ছবির চিত্রনাট্য লেখার সঙ্গেও যুক্ত। সব কিছু ঠিকঠাক থাকলে এপ্রিলের শেষ থেকে ছবির শুটিং শুরু হবে।

সইফ আলি খানের পাইপ লাইনে বেশ কয়েকটা ছবি আছে। তাঁর ‘ভূত পুলিশ’ এবং ‘বান্টি আউর বাবলি ২’ মুক্তির অপেক্ষায়।‘বান্টি আউর বাবলি ২’তে ফের রানি মুখোপাধ্যায়ের সঙ্গে জুটি বাঁধছেন তিনি। ফের করোনা সংক্রমণ হু হু করে বাড়ায় ‘বান্টি আউর বাবলি ২’-এর মুক্তি পিছিয়ে দেওয়া হয়েছে।

আরও পড়ুন :‘ব়্যাম্বো’-র রিমেক করছেন না টাইগার শ্রফ, পরিবর্তে কে?