সলমনের ‘নিঃশর্ত ভালবাসা’! কার কথা বললেন বোন অর্পিতা?

অর্পিতা মনে করেন, সলমনের সঙ্গে তাঁর দুই সন্তানের ভালবাসার সম্পর্কে কোনও শর্ত নেই।

সলমনের 'নিঃশর্ত ভালবাসা'! কার কথা বললেন বোন অর্পিতা?
সলমন খান।
স্বরলিপি ভট্টাচার্য

|

Jan 22, 2021 | 4:54 PM

মাথায় বাঁধা লাল পাগড়ি। কোলে বোনের মেয়ে আয়াত। তাকে নিয়েই হাত নেড়ে গান গাইছেন সলমন খান (Salman Khan)। ‘বজরঙ্গি ভাইজান’ ছবির ‘তু যো মিলা’র এ যেন এক অন্য রূপ।

এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সলমনের বোন অর্পিতা খান। তিনি লিখেছেন, ‘আনকন্ডিশনাল লভ’। সত্যিই অর্পিতার দুই সন্তান আহিল এবং আয়াতের সঙ্গে সলমনের সম্পর্কটা একেবারে অন্যরকম। সলমনের জন্মদিন অর্থাৎ ২৭ ডিসেম্বরই আয়াতেরও জন্ম। শুটিংয়ের অবসরে এই দুই খুদের সঙ্গে সময় কাটান ভাইজান।

২০১৬-এ অর্পিতা এবং আয়ুষ শর্মার প্রথম সন্তান আহিলের জন্ম হয়। ২০১৯-এর শেষে পরিবারে আসে কন্যা আয়াত। সলমন খান এই মুহূর্তে আয়ুষের সঙ্গে ‘অন্তিম’-এর শুটিংয়ে ব্যস্ত। সেই ছবির শুটিংয়েই এই ভিডিও তোলা হয়েছে বলে মনে করছেন অনুরাগীরা।

আরও পড়ুন, মা আর বরের কাছে আমি পৃথিবীর সেরা ভিলেন: কাঞ্চনা মৈত্র

সলমন, সোহেল এবং আরবাজ-তিন ভাইয়ের চোখের মণি অর্পিতা। তবে খান পরিবারে তিনি জন্মসূত্রে আসেননি। বরং তাঁকে পালন করেছে এই পরিবার। কিন্তু তাতে ভালবাসার বিন্দুমাত্র খামতি নেই। পড়াশোনা, কেরিয়ার হোক অথবা বিয়ে সবেতেই অর্পিতাকে সাপোর্ট করেছে খান পরিবার। সে কারণেই অর্পিতা মনে করেন, সলমনের সঙ্গে তাঁর দুই সন্তানের ভালবাসার সম্পর্কে কোনও শর্ত নেই।

আরও পড়ুন, ‘বিয়ের পর শাঁখা, পলা পরেননি কেন?’ ফেসবুকে সমালোচনার জবাব দিলেন ত্বরিতা

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla