বিয়ের পোশাক ছিঁড়ে ফেলে তা দিয়ে কী বানালেন সামান্থা? দেখুন…

২০১৭ সালে বিয়ে করেছিলেন সামান্থা ও নাগা। তবে বিয়ের চার বছরের মাথাতেই ২০২১ সালে বিচ্ছেদ হয়ে যায় তাঁর। এরপর থেকে একাই রয়েছেন সামান্থা। যদিও শোনা যাচ্ছে অভিনেত্রী শোভিতা ধূলিপালার সঙ্গে নতুন সম্পর্কে জড়িয়েছেন নাগা। সামান্থা প্রভুর কেরিয়ারের বয়স প্রায় ১৪ বছর।

বিয়ের পোশাক ছিঁড়ে ফেলে তা দিয়ে কী বানালেন সামান্থা? দেখুন...
বিয়ের পোশাক ছিঁড়ে ফেলে তা দিয়ে কী বানালেন সামান্থা? দেখুন...
Follow Us:
| Updated on: Apr 26, 2024 | 10:24 PM

‘সাস্টেটেনেবিলিটি ফ্যাশন’– হালফিলে এই ট্রেন্ড বলিউডে সর্বত্র। পুরনো পোশাক বাতিল না করে তা নতুন করে পরিধান করাই এর সারমর্ম। এই ট্রেন্ডে গা ভাসালেন অভিনেত্রী সামান্থা রুথ প্রভুও। পুরনো পোশাককে বদলে নিলেন নতুন পোশাকে। তবে এ জন্য তিনি বেছে নিলেন নিজের বিয়ের সাধের গাউনটি। যে গাউন পরে অভিনেতা নাগা চৈতন্যকে বিয়ে করেছিলেন সামান্থা। সাদা সেই গাউনকে ডিজাইনারের সাহায্যে কেটে ছিঁড়ে বদলে দিলেন তার খোল নলচে। সেই ছবিও শেয়ার করে নিলেন সামাজিক মাধ্যমে। সাদা গাউন হয়ে গেল কালো। সে এক তাজ্জব ব্যাপার।

২০১৭ সালে বিয়ে করেছিলেন সামান্থা ও নাগা। তবে বিয়ের চার বছরের মাথাতেই ২০২১ সালে বিচ্ছেদ হয়ে যায় তাঁর। এরপর থেকে একাই রয়েছেন সামান্থা। যদিও শোনা যাচ্ছে অভিনেত্রী শোভিতা ধূলিপালার সঙ্গে নতুন সম্পর্কে জড়িয়েছেন নাগা। সামান্থা প্রভুর কেরিয়ারের বয়স প্রায় ১৪ বছর। ইতিমধ্যেই দক্ষিণী ইন্ডাস্ট্রিতে তিনি প্রথম সারির জায়গা দখল করে নিয়েছেন। ‘দ্য ফ্যামিলি ম্যান ২’ ওয়েব সিরিজের মাধ্যমে জাতীয় তথা আন্তর্জাতিক স্তরে পরিচিতি তৈরি হয়েছে তাঁর। ২০১০-এ গৌতম মেনন পরিচালিত ‘ইয়ে মায়া চেসভ’-এর মাধ্যমে ডেবিউ করেন সামান্থা। তারপর আর ফিরে তাকাতে হয়নি। কিছু মাস আগে শরীরে বাসা বেঁধেছিল জটিল রোগ। তবে আগের থেকে ভাল আছেন তিনি।