পরশু থেকে লুকিয়ে! অবশেষে সন্দীপ্তার বাড়ি থেকে উদ্ধার হল…

Sandipta Sen: গত বছর এক ওটিটি প্ল্যাটফর্মের কর্মকর্তাকে ভালবেসে বিয়ে করেন সন্দীপ্তা। বৈদিক মতেই হয়েছিল সেই বিয়ে। আমন্ত্রিত ছিলেন টলিউডের অধিকাংশ চেনামুখ। ভালবেসেই

পরশু থেকে লুকিয়ে! অবশেষে সন্দীপ্তার বাড়ি থেকে উদ্ধার হল...
সন্দীপ্তা সেন।
Follow Us:
| Updated on: May 16, 2024 | 9:40 PM

পরশু থেকেই বাড়িতে লুকিয়ে ছিল সে। কিন্তু কোথায় যে গেড়েছিল আস্তানা তা বুঝতে পারেননি অভিনেত্রী সন্দীপ্তা সেন। অবশেষ খোঁজ মিলল তার। কে সে? তার বিস্তারিত বিবরণ শেয়ার করেছেন সন্দীপ্তা নিজেই। লিখেছেন, “পরশু শেষে তিনি আমাদের বাড়িতে লুকিয়েছিলেন। অবশেষে দেখা দিলেন। এনার মা এলেন না এনাকে নিতে। তাই এখন ইনি আমাদের বাড়িতেই।”

খোঁজ খবর নিয়ে সন্দীপ্তা জানতে পেরেছেন, তাঁদের বাড়িতে আগত এই একরত্তি আদপে বাজ পাখির ছানা। গুটিসুটি মেরে অভিনেত্রীর বাড়িতেই জায়গা করে নিয়েছিল সে। অভিনেত্রীও ছাড়তে পারেননি। পরম মায়ায় তাঁকে জায়গা দিয়েছেন বাড়িতেই। নেটিজেনদের রসিকতা, “নায়িকার বাড়িতেই আশ্রয়! বাজপাখির ভাগ্য ভাল বলতে হয়।”

গত বছর এক ওটিটি প্ল্যাটফর্মের কর্মকর্তাকে ভালবেসে বিয়ে করেন সন্দীপ্তা। বৈদিক মতেই হয়েছিল সেই বিয়ে। আমন্ত্রিত ছিলেন টলিউডের অধিকাংশ চেনামুখ। ভালবেসেই সৌম্যর গলায় মালা পরার সন্দীপ্তা এর আগে রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তাঁর সম্পর্কের গুঞ্জন শোনা গেলেও তা গুঞ্জনেই সীমাবদ্ধ হয়ে থাকে। ব্যক্তিগত সম্পর্কের সমীকরণ নিয়ে মুখ খোলেনি কেউই। বর্তমানে সৌম্যকে নিয়েই চুটিয়ে সংসার করছেন সন্দীপ্তা। পাশাপাশি হাতেও রয়েছে একগুচ্ছ কাজ।