সুজয়ের ছবিতে শাহিদ! এবার কোন ‘কাহানি’ শোনাতে চলেছেন পরিচালক?

অশ্বিন বর্ধে প্রযোজিত ছত্রপ্রতি শিবাজির চরিত্রে অভিনয়ের বিষয়েও কথা চলছে অভিনেতার। তবে তিনি "হ্যাঁ" বলার আগে ফাইনাল স্ক্রিপ্টটি হাতে পাওয়ার অপেক্ষায় রয়েছেন।

সুজয়ের ছবিতে শাহিদ! এবার কোন 'কাহানি' শোনাতে চলেছেন পরিচালক?
সুজয় ঘোষের ছবিতে দেখা যাবে শাহিদকে।
শুভঙ্কর চক্রবর্তী

|

May 19, 2021 | 7:18 PM

‘পদ্মাবত’ এবং ‘কবির সিং’-এর তুমুল সাফল্যের পর শাহিদ কাপুরের কেরিয়ারগ্রাফ ঊর্ধ্বমুখী। রাজ এবং ডিকে পরিচালক জুটির ওয়েব সিরিজের শুটিংও শেষ করলেন অভিনেতা। ফেব্রুয়ারি থেকে এপ্রিল গোয়ায় চলল অ্যামাজন প্রাইম সিরিজটির শুটিং। আপাতত, তেলগু সুপারহিট ছবি ‘জার্সি’র মুক্তির অপেক্ষায় দিন গুনছেন অভিনেতা। যা শোনা যাচ্ছে চলতি বছর দীপাবলিতে হতে পারে শাহিদ অভিনীত স্পোর্টস-ড্রামা ফিল্মটির রিলিজ।

আরও পড়ুন ভয় করো-না: দূরে থেকেও শহরবাসীর জন্য মন খারাপ অভিনেত্রীর, বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের ভ্যাক্সিনেশনের ব্যবস্থা ঋতুপর্ণার

সূত্রের খবর, ‘কাহানি’, ‘বদলাপুর’ খ্যাত পরিচালক সুজয় ঘোষের ছবিতে দেখা যাবে শাহিদকে। তিনি বলেন “বেশ কিছুদিন ধরে শাহিদ এবং সুজয় একসঙ্গে কাজ করার বিষয়ে কথা বলে চলেছেন এবং মনে হচ্ছে যে মোটামুটিভাবে বিষয়টি নিশ্চিতও হয়েছে। শাহিদের স্ক্রিপ্ট পছন্দ হয়েছে এবং সব পরিকল্পনা অনুযায়ী চললে চলতি বছরে শুটিং ফ্লোরে কাজ শুরু হবে।”

সূত্রের আরও খবর, আপাতত মোড়কের মধ্যে রয়েছে ছবির বিষয়বস্তু, তবে সুজয়ের ট্র্যাক রেকর্ড দেখি এটি থ্রিলার হলেও কেউ অবাক হবে না। “শাহিদ একাধিক অফার পেয়েছেন এবং তিনি যে সব স্ক্রিপ্টের সঙ্গে নিজেকে যুক্ত করছেন সে সম্পর্কে তিনি অত্যন্ত যত্নবান। অভিনেতা বাণিজ্যি ছবি করতে চাইলেও তিনি সতর্ক যে এটি কোনওভাবে অতি সাধারণ মানের না হয়ে যায়। সুজয় ঘোষের ছবি শেষ করার পরে তিনি রাকেশ ওমপ্রকাশ মেহরা পরিচালিত ‘কর্ণ’ ছবি শুরু করবেন বলে আশা করা হচ্ছে, এটি রনি স্ক্রুওয়ালা প্রযোজিত একট মহাকাব্য।”

শুটিংয়ের সঠিক তারিখ কোভিড পরিস্থিতির উপর নির্ভর করে পরিবর্তিত হতে পারে, তবে এই মুহূর্তে এই যৌথ প্রয়াস অবশ্যই কার্যকর হবে এবং যদি বিষয়গুলি পরিকল্পনা অনুসারে চলে তাহলে ‘জার্সি’র পরে এটি বড় পর্দায় মুক্তিপ্রাপ্ত শাহিদের পরবর্তী ছবি হতে চলছে।

মজার বিষয় হল, বেশ কিছুদিন ধরে শাহিদ ‘জার্সি’র পরবর্তীতে সঠিক স্ক্রিপ্টের সন্ধানে ছিলেন। যা স্ক্রিপ্ট তাঁর হাতে এসেছিল তা নিয়ে একেবারে সন্তুষ্ট ছিলেন না। তাই তিনি প্রস্তাবগুলি প্রত্যাখ্যান করেছিলেন শাহিদ। এই স্ক্রিপ্টগুলোর মধ্যে রয়েছে করণ জোহরের প্রস্তাবিত দুটি প্রোজেক্টও।

অশ্বিন বর্ধে প্রযোজিত ছত্রপ্রতি শিবাজির চরিত্রে অভিনয়ের বিষয়েও কথা চলছে অভিনেতার। তবে তিনি “হ্যাঁ” বলার আগে ফাইনাল স্ক্রিপ্টটি হাতে পাওয়ার অপেক্ষায় রয়েছেন।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla