এবার চিকিৎসকের ভূমিকায় দেখা যাবে শেফালি শাহকে

শেফালিকে পেয়ে খুশি পরিচালক। তিনি বলেন, “আমি শেফালির দারুণ ভক্ত। আমার প্রথম ছবিতেই শেফালির মত অভিনেত্রীকে পেয়ে আমি সত্যি খুব খুশি।"

  • TV9 Bangla
  • Published On - 13:26 PM, 9 Apr 2021
এবার চিকিৎসকের ভূমিকায় দেখা যাবে শেফালি শাহকে
শেফালি শাহ

সদ্যই শুরু হয়েছে ‘ডক্টর জি’-র শুটিং। এই প্রথম একসঙ্গে কাজ করছেন আয়ুষ্মান খুরানা এবং রাকুল প্রীত সিং। দুজনেই চিকিৎসকের ভূমিকায় অভিনয় করছেন। কাস্টিংয়ে এবার নতুন চমক। এই দলে যোগ দিচ্ছেন শেফালি শাহ। তিনিও একজন চিকিৎসকের ভূমিকায় অভিনয় করছেন। শেফালিকে শেষ দেখা গিয়েছে নেটফ্লিক্সের ‘দিল্লি ক্রাইম’-এ।

 

View this post on Instagram

 

A post shared by Shefali Shah (@shefalishahofficial)

‘ডক্টর জি’ মূলত কমেডি ছবি। এই ছবিতে শেফালি শাহ ডঃ নন্দিনীর ভূমিকায় অভিনয় করছেন।আয়ুষ্মানের চরিত্রের নাম ডাঃ উদয় গুপ্তা এবং রকুল হলেন ডাঃ ফতিমা। তবে শেফালির চরিত্রটা ঠিক কেমন তা নিয়ে খুব একটা মুখ খুলতে চাননি পরিচালক অনুভূতি কাশ্য়প। প্রসঙ্গত উল্লেখযোগ্য অনুভূতি পরিচালক অনুরাগ কাশ্যপের বোন।

শেফালিকে পেয়ে খুশি পরিচালক। তিনি বলেন, “আমি শেফালির দারুণ ভক্ত। আমার প্রথম ছবিতেই শেফালির মত অভিনেত্রীকে পেয়ে আমি সত্যি খুব খুশি। গোটা টিম ট্যলেন্টের পাওয়ার হাউস। গোটা টিমকে নিয়ে আমি খুব গর্বিত।” শেফালিও এই ছবিতে অভিনয় করতে পেরে খুশি। তিনি বলেন, “এই ছবির অংশ হতে পেরে ভাল লাগছে। সুমিত, বিশাল, অনুভূতি তিনজনে মিলে অসাধারণ একটা চিত্রনাট্য লিখেছে। আমি গোটা টিমের সঙ্গে কজ করার জন্য মুখিয়ে আছি।”

আরও পড়ুন:এই ভাইরাস আমার স্ত্রীকে বেশ দুর্বল করে দিয়েছে: আদিত্য নারায়ণ

এই প্রথম চিকিৎসকের ভূমিকায় অভিনয় করছেন রণবীর। ডাঃ উদয় গুপ্তার চরিত্রে অভিনয় করতে পেরে আয়ুষ্মান উচ্ছসিত। তিনি একটি সাক্ষাৎকারে বলেছেন, “‘ডক্টর জি’-র চিত্রনাট্য এমন ভাবে লেখা হয়েছে আমি প্রেমে পড়ে গিয়েছি। একটা সুপার ফ্রেশ গল্প। এই ছবির কনসেপ্ট এতটাই নতুন এবং ক্রিয়েটিভ যে এই ছবি যেমন মানুষকে হাসাবে আবার একইসঙ্গে ভাবাবেও। আমি এই প্রথম চিকিৎসকের ভূমিকায় অভিনয় করছি এবং আমি এই চরিত্রের মধ্যে দিয়ে এমন কিছু বক্তব্য তুলে ধরব যা মানুষের মনে ধাক্কা মারবে।”