Srabanti-Om: শ্রাবন্তী আর ওম, কে কাকে ভয় পেতে বারণ করছেন, কেনই বা করছেন?

Srabanti-Om: নতুন পরিচালক অয়ন দে। প্রথমবার বড় দৈর্ঘ্যের ছবি করছেন।

Srabanti-Om: শ্রাবন্তী আর ওম, কে কাকে ভয় পেতে বারণ করছেন, কেনই বা করছেন?
নতুন জুটি শ্রাবন্তী-ওম
Follow Us:
| Edited By: | Updated on: Apr 07, 2022 | 1:45 PM

বাংলা সিনেমা এক সময় বহু হিট জুটি দিয়েছে। নাম শুরু করলে শেষ হবে না। তবে এখনকার বাংলা সিনেমায় জুটি হিসেবে অনেক ছবি করছে, এমন চোখে পড়ে কম। এখন পরিচালকরা পুরনো জুটি থেকে নতুন ফ্রেশ জুটি নিয়ে ছবি করা পছন্দ করেন। আসলে এখন প্রেমের ছবি থেকে বেশি অন্য ধারার ছবি দিকে বেশি পরিচালকদের। তাই গল্প অনুযায়ী ছবির জুটি পরিবর্তন করতেই তাঁরা পছন্দ করেন।

যেমন নতুন পরিচালক অয়ন দে। প্রথমবার বড় দৈর্ঘ্যের ছবি করছেন। তিনি তাঁর ছবির জন্য নতুন জুটি খুঁজছিলেন। তাই তাঁর ছবি ‘ভয় পেও না’-তে শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং ওম সাহানি করছেন স্বামী-স্ত্রী চরিত্রে অভিনয়।

ওম-শ্রাবন্তীকে জুটি রূপে কেন নিলেন তিনি? এই বিষয়ে TV9 বাংলার তরফ থেকে যোগাযোগ করা হলে, অয়ন বললেন, “আমরা যখন ছবির গল্প লিখি, তখন থেকেই অন্যন্যা চরিত্রের জন্য শ্রাবন্তীদিকেই ভাবি। বিভিন্ন ধরনের চরিত্রে উনি অভিনয় করেছেন, কিন্তু হরর ছবি করেননি। আর ওম আমার পূর্ব পরিচিত। ওর ছবির বিষয়টা খুব পছন্দ ছিল। এর আগে ওঁরা দু’জনে এক ছবিতে কাজ করলেও, একে অপরের বিপরীতে করেননি। তাই প্রথম ছবিতে একটু অন্যরকম কাস্টিং করতে চাইছিলাম আমি। সব মিলিয়ে মনে হল ডা. আকাশ চট্টোপাধ্যায় আর তার স্ত্রী অন্যন্যার ভূমিকায় ওঁদের কাস্ট করি।

ছবির দৃশ্য

ছবির গল্প অন্যন্যাকে ঘিরে। শাশুড়ি-বৌমার দ্বন্দ্ব। শাশুড়ি চায় বৌমা ছেলের জীবন থেকে চলে যাক। তাই বৌমাকে ভয় দেখানোর ব্যবস্থা করে। সেই করতে গিয়ে কী কী হয় তাদের জীবনে এই নিয়ে ছবি ক্ল্যাইম্যাক্সের দিকে এগোবে। সুপ্রিয় ভৌমিকের লেখা গল্প। চিত্রনাট্য আর পরিচালনা অয়ন দে-র। ছবি মুক্তি পাবে ২৭ মে, ২০২২।

আরও পড়ুন- Mimi-‘Mini’: তাঁর আসন্ন ছবির ট্রেলার কীভাবে ফাঁস, বুঝতেই পারছেন না অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী

আরও পড়ুন- Durba Sen Bandhopadhyay: ‘কারও বউ বা বান্ধবী না হলে ইন্ডাস্ট্রিতে টিকে থাকা কঠিন’, মত দুর্বার

আরও পড়ুন- Television Divas on Instagram: হিন্দি টেলিভিশন সুন্দরীদের ইনস্টাগ্রাম ফলোয়ারস কত, জানলে চমকে যেতে হবে !