ব্যর্থতাকে পিছনে ফেলে ফের চেনা ছন্দে শ্রাবন্তী?

ব্যর্থতায় মন খারাপ করে বসে নেই শ্রাবন্তী। চলার পথে ব্যর্থতা আসবেই। তাকে একপাশে ফেলে রেখে ফের জয়ের লক্ষ্যে অবিচল তিনি।

ব্যর্থতাকে পিছনে ফেলে ফের চেনা ছন্দে শ্রাবন্তী?
শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Updated on: May 13, 2021 | 3:18 PM

সক্রিয় রাজনীতিতে প্রথমবার। আর প্রথমবারেই টিকিট পেয়েছিলেন টলিউড (Tollywood) অভিনেত্রী (Actress) শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti)। বিজেপিতে যোগদানের পর পরই নির্বাচনী প্রচারে ব্যস্ত হয়ে পড়েছিলেন। এলাকায় জনসংযোগ তৈরি, সভা, মিটিংয়ে বদলে গিয়েছিল চেনা রুটিন। কিন্তু শেষরক্ষা হল না। অর্থাৎ নির্বাচনী লড়াইয়ে হেরে গিয়েছেন। কিন্তু তা বলে চুপ করে বসে থাকার পাত্রী তিনি নন।

সদ্য সোশ্যাল মিডিয়ায় নিজের একটি ছবি শেয়ার করেছেন শ্রাবন্তী। সানগ্লাস, মেকআপে গাড়ির মধ্যে বসে থাকা শ্রাবন্তীর যেন সেই পুরনো চেনা মেজাজ। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘সব সময় ব্যর্থতাকে পথে ফেলে রেখে যাও’।

View this post on Instagram

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

অর্থাৎ স্পষ্ট ইঙ্গিত, ব্যর্থতায় মন খারাপ করে বসে নেই শ্রাবন্তী। চলার পথে ব্যর্থতা আসবেই। তাকে একপাশে ফেলে রেখে ফের জয়ের লক্ষ্যে অবিচল তিনি। নিজের কাজটুকু করে যেতে চান। যদিও কোন ব্যর্থতার কথা বলতে চেয়েছেন, তা স্পষ্ট করেননি অভিনেত্রী।

আরও পড়ুন, ‘ডান্স বাংলা ডান্স’ কবে থেকে টেলিভিশনে দেখবেন দর্শক?

শ্রাবন্তীর এই পোস্টে কমেন্ট করেছেন অভিনেতা সাহেব ভট্টাচার্য। তিনি লিখেছেন, ‘আশা করছি তুমি আবার ব্যাক ইন অ্যাকশন?’ উত্তরে শ্রাবন্তী লিখেছেন, ‘ফুল অন’। ফের পুরনো রুটিনে ফিরবেন শ্রাবন্তী। রাজনীতিও সক্রিয় ভাবেই করতে চান বলেই মনে করছেন তাঁর ঘনিষ্ঠরা।

আরও পড়ুন, আমার একার রান্না থাকলে ব্যাক কিচেন তটস্থ হয়ে থাকে: সুদীপা চট্টোপাধ্যায়