‘ডান্স বাংলা ডান্স’ কবে থেকে টেলিভিশনে দেখবেন দর্শক?

নতুন ভাবে এই শোয়ের ডিজাইন করেছেন নির্মাতারা। সঞ্চালক হিসেবে দেখা যাবে অঙ্কুশ এবং বিক্রম চট্টোপাধ্যায়ের জুটিকে।

‘ডান্স বাংলা ডান্স’ কবে থেকে টেলিভিশনে দেখবেন দর্শক?
মঞ্চে শুভশ্রী।
Follow Us:
| Updated on: May 13, 2021 | 2:52 PM

অপেক্ষার অবসান। অবশেষে দর্শকের দরবারে আসতে চলেছে ‘ডান্স বাংলা ডান্স’। সংশ্লিষ্ট চ্যানেল সূত্রে খবর, আগামী ২২মে থেকে টেলিভিশনের পর্দায় শনি এবং রবিবার এই রিয়ালিটি শোয়ের টেলিকাস্ট দেখতে পাবেন দর্শক।

এই শোয়ের অন্যতন দুই বিচারক জিৎ এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায় করোনা আক্রান্ত হয়েছিলেন। ফলে চিন্তা শুরু হয়েছিল অনুরাগী মহলে। কিন্তু এখন দুই বিচারকই সম্পূর্ণ সুস্থ। অন্য এক বিচারক বলিউড অভিনেতা গোবিন্দাও করোনা থেকে সেরে উঠেছেন। এই প্রথম কোনও বাংলা রিয়ালিটি শো-এ স্থায়ী বিচারক হিসেবে দেখা যাবে গোবিন্দাকে। এর আগে ‘ডান্স বাংলা ডান্স জুনিয়র সিজন ২’-এ তিনি অতিথি বিচারক হিসেবে উপস্থিত হয়েছিলেন।

নতুন ভাবে এই শোয়ের ডিজাইন করেছেন নির্মাতারা। সঞ্চালক হিসেবে দেখা যাবে অঙ্কুশ হাজরা এবং বিক্রম চট্টোপাধ্যায়ের জুটিকে। অঙ্কুশ নিজেও ভাল নৃত্যশিল্পী। পাশাপাশি অঙ্কুশ-বিক্রম বাস্তবেও খুব ভাল বন্ধু। সেই কেমিস্ট্রি দেখতে পাবেন দর্শক।

আরও পড়ুন, অপছন্দের কথা আগে বলেননি কেন? অমিত কুমারকে কটাক্ষ করলেন আদিত্য

এছাড়া থাকছেন চারজন গুরু। দেবলীনা কুমার, ওম সাহানি, রিমঝিম মিত্র এবং সৌমিলি ঘোষ। নতুন প্রতিভাদের সুযোগ দেওয়ার জন্যই তৈরি হয়েছে এই মঞ্চ। গুরুদের তত্ত্বাবধানে প্রতিযোগীরা নতুন কিছু শিখতে পারবেন। সূত্রের খবর, প্রাথমিক কয়েকটি এপিসোডের শুটিং হয়ে গিয়েছে। মে মাসের শেষের দিকে ফের শুটিং হওয়ার সম্ভবনা রয়েছে। করোনা পরিস্থিতিতে সর্বস্তরে স্বাস্থ্যবিধি মেনেই শুটিং হবে বলে জানা গিয়েছে।

আরও পড়ুন, আমার একার রান্না থাকলে ব্যাক কিচেন তটস্থ হয়ে থাকে: সুদীপা চট্টোপাধ্যায়