অপছন্দের কথা আগে বলেননি কেন? অমিত কুমারকে কটাক্ষ করলেন আদিত্য

আদিত্য নারায়ণ দাবি করেছেন, অমিত নিজের অপছন্দের কথা যদি শুটিং চলাকালীন তাঁদের জানাতেন, তাহলে অন্তত আরও ভাল করার চেষ্টা করতে পারতেন তাঁরা।

অপছন্দের কথা আগে বলেননি কেন? অমিত কুমারকে কটাক্ষ করলেন আদিত্য
জনপ্রিয় রিয়ালিটি শো ‘ইন্ডিয়ান আইডল ১২’-এ কিশোর কুমার স্পেশ্যাল এপিসোডে বিচারক হিসেবে উপস্থিত হওয়া কিশোর পুত্র অমিত কুমার সংবাদমাধ্যমকে বলেছিলেন, প্রতিযোগীদের গান একেবারেই ভাল লাগেনি তাঁর। বরং টাকার জন্য বাধ্য হয়ে চ্যানেলের কথা অনুযায়ী গান ভাল না লাগলেও তিনি প্রতিযোগীদের প্রশংসা করেছিলেন। আদিত্য পাল্টা বলেছিলেন, “অমিতজিকে সম্মান করেই বলছি, দু’ঘণ্টার মধ্যে একজন কিংবদন্তীকে শ্রদ্ধা জানানো সম্ভব নয়। এই পরিস্থিতিতে আমরা দমনে অল্প সদস্য নিয়ে শুট করছি। অল্প রিহার্সালের সুযোগ পেয়েছি। "
Follow Us:
| Updated on: May 13, 2021 | 1:42 PM

ইন্ডিয়ান আইডল ১২-এর (indian idol) মঞ্চে কিশোর কুমার স্পেশ্যাল পর্ব নিয়ে বিতর্কের জের এখনও অব্যাহত। বিচারক হিমেশ রেশমিয়া, নেহা কক্কর এবং প্রতিযোগীদের একাংশ ট্রোলড হয়েছেন সোশ্যাল ওয়ালে। অতিথি বিচারক হিসেবে ওই পর্বে উপস্থিত থাকা কিশোর পুত্র অমিত কুমারও (Amit kumar) পরে জানিয়েছিলেন, তাঁর ব্যক্তিগত ভাবে ওই এপিসোডের পারফরম্যান্স ভাল লাগেনি। পয়সার জন্য গিয়েছিলেন। এ বার এই বক্তব্যের জেরে অমিতকে এক হাত নিলেন শো-এর সঞ্চালক আদিত্য নারায়ণ (Aditya Narayan)।

আদিত্য এই বিষয়ে সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে বলেন, “অমিতজিকে সম্মান করেই বলছি, দু’ঘণ্টার মধ্যে একজন কিংবদন্তীকে শ্রদ্ধা জানানো সম্ভব নয়। এই পরিস্থিতিতে আমরা দমনে অল্প সদস্য নিয়ে শুট করছি। অল্প রিহার্সালের সুযোগ পেয়েছি। তাও ভাল শো উপহার দেওয়ার সর্বোচ্চ চেষ্টা করেছি। সপ্তাহের পর সপ্তাহ নতুন এপিসোড দেখাচ্ছি। যেখানে অন্য চ্যানেল পুরনো কনটেন্টই চালাচ্ছে।”

আরও পড়ুন, ‘একদম উপভোগ করিনি, ওঁরা বলল প্রশংসা করতেই হবে’, কিশোর কুমার-পর্ব নিয়ে বিস্ফোরক অমিত কুমার

ইন্ডিয়ান আইডল ১২-র মঞ্চে উপস্থিত হয়ে কিশোর কুমারের যে সব ব্যক্তিগত স্মৃতি অমিত শেয়ার করেছেন, তার জন্য কৃতজ্ঞ আদিত্য। তাঁরা সকলেই তা এনজয় করেছেন। কিন্তু তিনি দাবি করেছেন, অমিত নিজের অপছন্দের কথা যদি শুটিং চলাকালীন তাঁদের জানাতেন, তাহলে অন্তত আরও ভাল করার চেষ্টা করতে পারতেন তাঁরা।

দর্শকের একাংশের মতে আদিত্যের এই কটাক্ষের উত্তর আগেই দিয়েছেন অমিত। তিনি বলেছিলেন, “আমায় যা বলা হয়েছিল আমি তাই করেছি। আমায় বলা হল সবার প্রশংসা করতে হবে। আমিও ভাবলাম বাবার প্রতি শ্রদ্ধা জানানো হবে। ওখানে পৌঁছনো মাত্রই আমাকে যা বলা হয়েছে আমি তাই করে গিয়েছি।” কিন্তু কেন? তাঁর যদি সত্যি মনে হয়ে তাঁকে প্রতিযোগীরা ভালভাবে গাইতে পারছেন না, কেন তিনি কিছু বলেননি? সেই প্রশ্নের উত্তরে অমিত কুমার বলেন, “সবারই তো পয়সার দরকার। আমার যা দাবি ছিল সেই মতো পয়সা ওঁরা আমায় দিয়েছে। তাই কেন শো ছেড়ে চলে আসব। তবে এক এক সময় মনে হচ্ছিল এপিসোডটি বন্ধ করে দেওয়া দরকার।”

আরও পড়ুন, প্রিয়জনকে হারালেন মুকেশ খান্না, শোকস্তব্ধ গোটা পরিবার

অর্থাৎ শুধুমাত্র পয়সার জন্য শুটিংয়ের সময় অমিত মুখ বন্ধ করে ছিলেন, এ কথা স্পষ্ট। কিন্তু তাঁর বিস্ফোরক মন্তব্যের পর এই শোয়ের বিশ্বাসযোগ্যতা নিয়েই প্রশ্ন উঠেছে। সে কারণেই আদিত্যর এই কটাক্ষ বলে মনে করছেন নেটিজেনদের বড় অংশ।

আরও পড়ুন, আমার একার রান্না থাকলে ব্যাক কিচেন তটস্থ হয়ে থাকে: সুদীপা চট্টোপাধ্যায়