প্রিয়জনকে হারালেন মুকেশ খান্না, শোকস্তব্ধ গোটা পরিবার

বৃহস্পতিবার প্রয়াত হলেন মুকেশের একমাত্র দিদি কমল কাপুর। ফুসফুসের সংক্রমণে প্রয়াত হয়েছেন তিনি।

প্রিয়জনকে হারালেন মুকেশ খান্না, শোকস্তব্ধ গোটা পরিবার
মুকেশ খান্না।
Follow Us:
| Updated on: May 13, 2021 | 12:58 PM

গত মঙ্গলবার বলিউড (bollywood) অভিনেতা (Actor) মুকেশ খান্নার (Mukesh Khanna) মৃত্যুর ভুয়ো খবর ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। গতকাল অর্থাৎ বুধবার সেই ভুয়ো খবরকে দিনভর নস্যাৎ করেছেন অভিনেতা। কিন্তু মৃত্যু যে তাঁর পরিবারে এত দ্রুত আসবে তা বোধহয় ভাবতে পারেননি। বৃহস্পতিবার প্রয়াত হলেন মুকেশের একমাত্র দিদি কমল কাপুর।

দিদির মৃত্যুর খবর সোশ্যাল ওয়ালে শেয়ার করেছেন মুকেশ। তিনি লিখেছেন, ‘গতকাল সারা দিন ধরে আমার মৃত্যুর ভুয়ো খবর নস্যাৎ করেছি। কিন্তু ভাবতেও পারিনি, এমন সত্যি আমার জন্য অপেক্ষা করছে। আমার একমাত্র দিদি কমল কাপুর দিল্লিতে প্রয়াত হয়েছে। আমার গোটা পরিবার স্তম্ভিত। করোনার বিরুদ্ধে ১২ দিনের লড়াইয়ের পর ফুসফুসের সংক্রমণে প্রয়াত হল।’

View this post on Instagram

A post shared by Mukesh Khanna (@iammukeshkhanna)

গতকাল নিজের মৃত্যুর গুজবকে নস্যাৎ করতে ফেসবুকে একটি ভিডিয়ো শেয়ার করেন মুকেশ। তিনি বলেন, “আপনাদের আশীর্বাদে শারীরিক ভাবে সম্পূর্ণ সুস্থ এবং ভাল আছি। আমার করোনা হয়নি। আমি কোনও হাসপাতালে ভর্তি ছিলাম না। আমি জানি না, এই সব গুজব কারা, কী উদ্দেশ্যে ছড়ান। এই সব ভুয়ো খবর ছড়িয়ে মানুষের অনুভূতি নিয়ে খেলা করা হয়।”

আরও পড়ুন, করোনা আক্রান্ত নাট্য ব্যক্তিত্ব রতন থিয়াম, ভর্তি আইসিইউতে

করোনার হানায় বহু মানুষ তাঁর প্রিয়জনকে হারিয়ে ফেলছেন। অনেক ক্ষেত্রেই স্বাস্থ্য ব্যবস্থার বেহাল দশাকে দায়ী করছেন অনেকে। এ বার প্রিয়জনকে হারালেন মুকেশও।

আরও পড়ুন, আমার একার রান্না থাকলে ব্যাক কিচেন তটস্থ হয়ে থাকে: সুদীপা চট্টোপাধ্যায়