‘কত বয়স হয়ে গেল, এখনও কি স্কুলে নাকি’! শ্রীমাকে খোঁচা রচনার

Tollywood Gossip: শ্রীমা যতই দাবি করুন তিনি সিঙ্গল, ইন্ডাস্ট্রি বলে নতুন সম্পর্কে জড়িয়েছেন তিনি। অভিনেতা ইন্দ্রনীলের সঙ্গে নাকি সম্পর্কে রয়েছেন শ্রীমা ভট্টাচার্য।

'কত বয়স হয়ে গেল, এখনও কি স্কুলে নাকি'! শ্রীমাকে খোঁচা রচনার
শ্রীমাকে খোঁচা রচনার
Follow Us:
| Edited By: | Updated on: Feb 13, 2024 | 3:32 PM

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য। অভিনেতা গৌরব রায় চৌধুরীর সঙ্গে দীর্ঘদিন প্রেমের সম্পর্কে ছিলেন শ্রীমা। তবে এই মুহূর্তে নিজেকে সিঙ্গল বলেই দাবি করেন তিনি। সম্প্রতি তিনি হাজির হয়েছিলেন দিদি নম্বর ওয়ানের সেটে আর সেখানেই শ্রীমার হাটে হাঁড়ি ভাঙলেন রচনা বন্দ্যোপাধ্যায়। শুধু কি তাই? বিয়ের কথা উঠতেই, শ্রীমা যখন বলেন, তিনি ছোট, রচনার সাফ উত্তর, ‘কত বয়স হয়ে গেল, এখন তো তুই স্কুলে নয়’! শুনে খানিক বেকায়দায় শ্রীমা। আমতা আমতা করে তাঁর জবাব, “এটা তুমি কী বললে”?

শ্রীমা যতই দাবি করুন তিনি সিঙ্গল, ইন্ডাস্ট্রি বলে নতুন সম্পর্কে জড়িয়েছেন তিনি। অভিনেতা ইন্দ্রনীলের সঙ্গে নাকি সম্পর্কে রয়েছেন শ্রীমা ভট্টাচার্য। তাঁরা সম্প্রতি বেড়াতে গিয়েছিলেন বিদেশে। নিজেরা তা স্বীকার না করলেও ছবি বুঝিয়ে দিয়েছিল সবটাই। জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’ ধারাবাহিকে দুত্যির চরিত্রে অভিনয় করেছিলেন শ্রীমা। সেই ধারাবাহিক ইতিমধ্যেই শেষ হয়েছে। ইন্দ্রনীলকে দেখা গিয়েছিল ‘কে আপন কে পর’ ধারাবাহিকে পল্লবী শর্মা অভিনীত চরিত্র জবার ছেলে হিসেবে।