বলিউডে জার্নি শুরু করছেন শ্রীদেবীর ছোট মেয়ে খুশি, কোন ছবিতে জানেন?

স্বরলিপি ভট্টাচার্য

স্বরলিপি ভট্টাচার্য |

Updated on: Jan 19, 2021 | 1:38 PM

বলিউডে বড় ধামাকার জন্য অপেক্ষা শুরু হোক এখন থেকেই। অন্তত তেমন ইঙ্গিতই দিলেন বনি।

বলিউডে জার্নি শুরু করছেন শ্রীদেবীর ছোট মেয়ে খুশি, কোন ছবিতে জানেন?
মায়ের সঙ্গে খুশি (বাঁদিকে), এখন খুশি যেমন (ডানদিকে)।

বড় মেয়ে জাহ্নবী অভিনয় করুক, তা চাইতেন শ্রীদেবী (Sridevi)। কিন্তু মেয়ের কাজ তিনি দেখে যেতে পারেননি। ধীরে ধীরে বলিউডে নিজের পায়ের তলার জমি শক্ত করছেন জাহ্নবী। তিনি কাজ শুরু করার পর থেকেই শ্রীদেবী-বনি কপূরের ছোট মেয়ে খুশিকে (Khushi Kapoor) নিয়ে আগ্রহ তৈরি হয় দর্শক মহলে। মা, দিদির মতো খুশিও কি অভিনয় করবেন? এ প্রশ্ন ছিল বলি মহলের অন্দরেও।

বলি সূত্রে খবর, খুব তাড়াতাড়ি ডেবিউ করতে চলেছেন খুশি। ছোট মেয়ের বিষয়ে বনি কপূরকে প্রশ্ন করা হলে তিনি সাংবাদিকদের জানান, খুশিও অভিনয় করতে চায়। খুব তাড়াতাড়ি ছোট মেয়ের ডেবিউ নিয়ে বড় ঘোষণার ইঙ্গিত দিয়েছেন তিনি।

আরও পড়ুন, অমিতাভের শেয়ার করা পুরনো ছবির এই শিশু আজকের তারকা! কে জানেন?

বনি নিজে প্রযোজক। তাই ছোট মেয়ের শুরুটা তাঁর প্রযোজনা সংস্থার মাধ্যমেই হবে কি না, তা নিয়ে কৌতূহল ছিল। সেই সম্ভবনা নাকচ করে দিয়েছেন বনি নিজেই। তিনি জানিয়েছেন, তাঁর আরও দুই সন্তান অর্জুন কাপুর এবং জাহ্নবী কাপুরের ডেবিউ তাঁর প্রযোজনায় হয়নি। নিজেদের যোগ্যতায় কাজ পেয়েছেন তাঁরা। খুশির ক্ষেত্রেও সেটাই হবে বলে জানিয়েছেন তিনি।

আরও পড়ুন, শুটিং না থাকলে আমি গদাধরের সঙ্গে ক্রিকেট খেলি: অয়ন্যা

১৯৯৫-এ ‘প্রেম’ ছবিতে ভাই সঞ্জয় কাপুরকে প্রথম সুযোগ দিয়েছিলেন তিনি। সঞ্জয়ের বিপরীতে অভিনয় করেছিলেন তব্বু। সে প্রসঙ্গে বনি বলেন, “আমার মনে হয়, ওই সিদ্ধান্তটা সঞ্জয়ের বিপক্ষে গিয়েছিল। ও এখন ওটিটি প্ল্যাটফর্মে অনেক ভাল ভাল কাজ করছে সেটা ঠিক। আমি চাই প্রথম থকেই খুশি ওর নিজের রাস্তা নিজে তৈরি করে নিক। হ্যাঁ, এটা ঠিক যাঁর মাধ্যমে ওর ডেবিউ হবে তাঁকে আমি সম্মান করি। আমি জানি খুশি সেখানে নিরাপদ।”

আরও পড়ুন, মিথিলা এবার ‘রাজনীতিবিদ’, কিন্তু কোথায়?

বলিউডে বড় ধামাকার জন্য অপেক্ষা শুরু হোক এখন থেকেই। অন্তত তেমন ইঙ্গিতই দিলেন বনি।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla