অমিতাভের শেয়ার করা পুরনো ছবির এই শিশু আজকের তারকা! কে জানেন?

স্মৃতির পাতায় যখন চোখ রাখেন খোদ অমিতাভ বচ্চন, তখন তা তো স্পেশ্যাল হবেই। মঙ্গলবার সকালে সোশ্যাল মিডিয়ায় পুরনো একটি ছবি শেয়ার করেছেন বিগ বি।

অমিতাভের শেয়ার করা পুরনো ছবির এই শিশু আজকের তারকা! কে জানেন?
অমিতাভের শেয়ার করা সেই ছবি। ইনস্টাগ্রামের সৌজন্যে।
Follow Us:
| Updated on: Jan 19, 2021 | 12:45 PM

ডাউন মেমরি লেন। অতীতকে ফিরে দেখতে কার না ভাল লাগে বলুন? আর স্মৃতির পাতায় যখন চোখ রাখেন খোদ অমিতাভ বচ্চন (Amitabh Bachchan), তখন তা তো স্পেশ্যাল হবেই। মঙ্গলবার সকালে সোশ্যাল মিডিয়ায় পুরনো একটি ছবি শেয়ার করেছেন বিগ বি। আর সেখানে দুটি শিশুকে দেখা যাচ্ছে। তার মধ্যে একজনকে আপনি চেনেন। আপনি সিনেপ্রেমী হলে, একজন শিশু আপনার অচেনা নন। বলুন তো, তিনি কে?

‘মিস্টার নটবরলাল’ ছবির মিউজিক রিহার্সালের ছবি শেয়ার করেছেন শাহেনশা। রয়েছেন রাজেশ রোশন। তাঁদের ঠিক সামনে চেয়ারের উপর পা ভাঁজ করে বসে অবাক হয়ে অমিতাভের দিকে তাকিয়ে রয়েছে যে শিশু, সে হৃতিক রোশন (Hrithik Roshan)। ভাল করে দেখুন ছবিটা। ছোট্ট হৃতিককে হয়তো আপনিও চিনতে পারবেন।

View this post on Instagram

A post shared by Amitabh Bachchan (@amitabhbachchan)

এই ছবিটি শেয়ার করে অমিতাভ লিখেছেন, “মিস্টার নটবরলাল ছবির প্রথম গান যেটা আমি গেয়েছিলাম, তা হল মেরে পাস আও… সঙ্গীত পরিচালক রাজেশ রোশনের সঙ্গে রিহার্সাল চলছিল। আর পাশে বসে হৃতিক রোশন।”

আরও পড়ুন, শুটিং না থাকলে আমি গদাধরের সঙ্গে ক্রিকেট খেলি: অয়ন্যা

ফিল্মি পরিবারের সন্তান হৃতিক। কিন্তু সে সময় তার বয়স এতটাই কম, যে ভবিষ্যতে তিনি কোন পথ বেছে নেবেন, তা ঠিক হয়নি। কিন্তু বাবা বা কাকার সঙ্গে শুটিংয়ে যাওয়া হৃতিকের অভ্যেস ছিল। তেমনই এক মুহূর্তে ফ্রেমবন্দি হয়েছিলেন আজকের তারকা। পুরনো ছবি দেখে বলি টাউনের বহু সদস্যই ভালবাসায় ভরিয়ে দিয়েছেন দুই অভিনেতাকে।

আরও পড়ুন, মিথিলা এবার ‘রাজনীতিবিদ’, কিন্তু কোথায়?