ইয়ালিনি যেন অবিকল ছোট্ট ইউভান! ছেলের জন্মদিনে বড় চমক দিলেন শুভশ্রী

Subhashree Ganguly: ১২ সেপ্টেম্বর চার বছরে পা দিল রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্য়ায়ের একমাত্র ছেলে ইউভান চক্রবর্তী। এই দিনটা চক্রবর্তী পরিবারের জন্য তাই খুবই স্পেশ্যাল। তবে তারকা জুটির এই বিশেষ দিন তাঁদের অনুরাগীদের জন্য আরও বিশেষ হয়ে রইল। কারণ ছেলের জন্মদিনেই অনুরাগীদের মনের ইচ্ছা পূরণ করলেন নায়িকা।

ইয়ালিনি যেন অবিকল ছোট্ট ইউভান! ছেলের জন্মদিনে বড় চমক দিলেন শুভশ্রী
Follow Us:
| Edited By: | Updated on: Sep 12, 2024 | 10:15 AM

১২ সেপ্টেম্বর চার বছরে পা দিল রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্য়ায়ের একমাত্র ছেলে ইউভান চক্রবর্তী। এই দিনটা চক্রবর্তী পরিবারের জন্য তাই খুবই স্পেশ্যাল। তবে তারকা জুটির এই বিশেষ দিন তাঁদের অনুরাগীদের জন্য আরও বিশেষ হয়ে রইল। কারণ ছেলের জন্মদিনেই অনুরাগীদের মনের ইচ্ছা পূরণ করলেন নায়িকা। অনেক দিনের অপেক্ষা ছিল। কবে দেখা যাবে তাঁদের মেয়ে ইয়ালিনি চক্রবর্তীকে। সেই অপেক্ষারই অবসান হল। সকাল সকাল দুই ভাই বোনের একটি মিষ্টি ছবি পোস্ট করলেন শুভশ্রী। যে ছবিতে দেখা যাচ্ছে দাদার কোল ঘেঁষে বসে একরত্তি ইয়ালিনি। তার মুখ যেন পুরো ইউভান বসানো।

ছোটবেলায় ঠিক যেমনটা দেখতে ছিল তাকে। ঠিক তেমনই দেখতে। কোঁকড়ানো চুল। কেউ কেউ তো তাকে টেডিবিয়ারও সম্বোধন করে ফেলেছেন। ভাই-বোনের ছবি পোস্ট করে শুভশ্রী লেখেন, “শুভ জন্মদিন দাদা। আমি তোমায় খুব ভালবাসি।” এই পোস্টে অভিনেত্রী পার্নো মিত্র লেখেন,”সকাল সকাল এত মিষ্টি ছবি।” ইউভান এবং ইয়ালানি দু’জনকেই ভালবাসায় ভরিয়ে দিয়েছেন প্রত্যেকে।

এই খবরটিও পড়ুন

উল্লেখ্য, কয়েক দিন আগে নিজেই কারণ জানিয়েছিলেন নায়িকা। কী কারণে তাঁরা এত দিন মেয়ে ইয়ালিনিকে আড়ালে রেখেছিলেন। নায়িকা বলেছিলেন, “ইয়ালিনিকে একদম ইউভানের মতো দেখতে। ওকে এখন কেউ দেখে বুঝতে পারবেন না ইয়ালিনি না ইউভান। দুই ভাই বোনকে একেবারে এক রকম দেখতে। তাই এখনই ওকে প্রকাশ্যে আনতে চাইছি না। একটু চুলটা বড় হোক। একটু মেয়েদের মতো দেখতে হোক তার পর সবার সামনে ওকে নিয়ে আসব। ওর চুলগুলোও একেবারে কোঁকড়ানো। যেমনটা ইউভানের ছোটবেলায় ছিল। তাই অপেক্ষা করছি। এখন একটু ছেলেদের মতো দেখতে লাগে। আর একটু বড় হয়ে যাক। সবাই ওকে দেখতে পাবে।” এই মুহূর্তে নায়িকা সাফল্যের চূড়ায়। ‘বাবলি’ ছবিতে নায়িকার অভিনয় নজর কেড়েছে সবার।”