বার্থডে বয় গৌরব, কীভাবে চলছে জন্মদিনের সেলিব্রেশন?

চলতি বছরের জন্মদিনটা স্পেশ্যাল। কারণ দেবলীনা কুমারের সঙ্গে বিয়ের পর এটাই তাঁর প্রথম জন্মদিন।

বার্থডে বয় গৌরব, কীভাবে চলছে জন্মদিনের সেলিব্রেশন?
গৌরব চট্টোপাধ্যায়। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 15, 2021 | 3:51 PM

মঙ্গলবার, অর্থাৎ ১৫ জুন একটা বছর বয়স বেড়ে গেল অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়ের। আজ তিনি বার্থডে বয়। যদিও জন্মদিন শুধুমাত্র একটা সংখ্যা হিসেবেই দেখেন তিনি। তবে চলতি বছরের জন্মদিনটা স্পেশ্যাল। কারণ দেবলীনা কুমারের সঙ্গে বিয়ের পর এটাই তাঁর প্রথম জন্মদিন। গতকাল মধ্যরাত থেকেই সেলিব্রেশন শুরু হয়েছে। কেক কাটা হয়েছে বাড়িতে। তবে করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে বাইরে কোনও আয়োজন নয়। সবটাই পরিবারের সদস্যদের সঙ্গে সেলিব্রেশন।

দেবলীনা চমৎকার একটি ভিডিয়ো শেয়ার করে সোশ্যাল ওয়ালেও গৌরবকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। গৌরব ফিটনেস ফ্রিক, এ কথা টলিউডের সকলেই জানেন। দিনের অনেকটা সময় জিমে কাটাতে অভ্যস্ত তিনি। কিন্তু লকডাউনের ফলে জিম বন্ধ। ফলে সাইকেল নিয়ে বেরিয়ে শরীরচর্চা সেরে ফেলছেন অভিনেতা। কখনও বা সাইকেল চালানো চলছে বাড়ির অন্দরেই।

কিন্তু বাড়িতে ঠিক কী করেন গৌরব, তা ধরা পড়েছে দেবলীনার শেয়ার করা ভিডিয়োতে। দেবলীনা লিখেছেন, ‘আপনারা ওকে প্রতিদিন ভাল ভাবে সাইকেল চালাতে দেখেন। কিন্তু বাড়িতে ও কী করে, তার একমাত্র সাক্ষী আমি।’

গৌরবকে সোশ্যাল ওয়ালে শুভেচ্ছা জানিয়েছেন তাঁর ইন্ডাস্ট্রির সতীর্থরাও। ‘করুণাময়ী রানি রাসমণি’ ধারাবাহিকে রানির জামাই মথুরবাবুর চরিত্রে অভিনয় করেন গৌরব। অনস্ক্রিন রানি অর্থাৎ দিতিপ্রিয়া রায়ের সঙ্গেও তাঁর দারুণ সম্পর্ক। দিতিপ্রিয়া মজা করে গৌরবকে ‘গোগো’ বলে ডাকেন। নিজেদের ছবি শেয়ার করে শুভেচ্ছা জানিয়েছেন তিনিও।

আরও পড়ুন, ‘পবিত্র রিস্তা ২’-এ ‘মানব’-এর চরিত্রে সুশান্তের বদলে কে অভিনয় করবেন?