Manali Manisha Dey: মানালির কোন জার্নি ১০০ দিনের মাইলস্টোন পেরিয়ে গেল?

Manali Manisha Dey: আবারও ফিরেছে ‘ম্যাজিক’। ফিরছে প্রযোজক-চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায় এবং অভিনেত্রী মানালি দে’র কেমিস্ট্রি। আসলে লীনার লেখা চিত্রনাট্য, তাঁর চরিত্রদের সঙ্গে মিল খুঁজে পান দর্শক।

Manali Manisha Dey: মানালির কোন জার্নি ১০০ দিনের মাইলস্টোন পেরিয়ে গেল?
মানালি মনীষা দে। ছবি: ফেসবুক থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 28, 2021 | 10:12 PM

নীল-সাদা কেক। উপরে ‘ধুলোকণা’ ধারাবাহিকের কিছু চরিত্রের ছবি। দেখতে দেখতে ১০০ দিন পেরিয়ে গেল এই ধারাবাহিক। সেলিব্রেশন তো হবেই। কেক কেটে সেলিব্রেট করলেন কলাকুশলীরা। সোশ্যাল মিডিয়ায় সেই কেকের ছবি শেয়ার করেছেন এই ধারাবাহিকের মুখ্য অভিনেত্রী মানালি মনীষা দে।

আবারও ফিরেছে ‘ম্যাজিক’। ফিরছে প্রযোজক-চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায় এবং অভিনেত্রী মানালি দে’র কেমিস্ট্রি। আসলে লীনার লেখা চিত্রনাট্য, তাঁর চরিত্রদের সঙ্গে মিল খুঁজে পান দর্শক। সেই চরিত্ররা যেন বাস্তবের মাটিতেই ছড়িয়ে রয়েছে। সে কারণেই লীনার লেখা প্রায় সব ধারাবাহিকই সাফল্য পায়। ‘ধুলোকণা’ও ব্যতিক্রম নয়। দীর্ঘদিন পরে টেলিভিশনে কামব্যাক করেছেন মানালিও। এ সাফল্যে তাঁর কৃতিত্বও কম নয়। ইন্দ্রাশিস রায়, অনিন্দিতা রায়চৌধুরি, ময়না মুখোপাধ্যায়ের অভিনয়ও প্রশংসিত বিভিন্ন মহলে। বর্ষীয়ান অভিনেত্রী সাবিত্রী চট্টোপাধ্যায়কে এই বয়সেও পারফর্ম করতে দেখা দর্শকের কাছে বড় পাওনা।

cakes

মানালির শেয়ার করা সেই কেকের ছবি। ছবি: ফেসবুক থেকে গৃহীত।

মার্জিত সাজ, সুন্দর শাড়ি, লম্বা বেনুনির চান্দ্রেয়ী। বাড়ির লোকের সঙ্গে মোটেই ভাল ব্যবহার করেন না তিনি। কাটা ঘায়ে নুনের ছিটে দিতে ওস্তাদ। বাড়ির লোককেই কথা শোনাতে ছাড়েন না, তো ফুলঝুরি কোন ছাড়! ফুলঝুরিকে মোটেই পছন্দ করেন না। আর সেটা বুঝিয়েও দেন। চোখের জল ফেলে ফুলঝুরি। কষ্ট পায়। অনস্ক্রিন চান্দ্রেয়ী এবং ফুলঝুরি ঠিক এমনই। সৌজন্যে ধারাবাহিক ‘ধুলোকণা’।

এর আগে লীনা গঙ্গোপাধ্যায়ের লেখনীতে ‘নকশি কাঁথা’ ধারাবাহিকের মুখ্য চরিত্রে মানালির অভিনয় দেখেছিলেন দর্শক। সেখানে সুমন দে ছিলেন তাঁর বিপরীতে। আর এই ধারাবাহিকে রয়েছেন ইন্দ্রাশিস রায়। মানালি-ইন্দ্রাশিসের জুটিকে প্রথম অনস্ক্রিন দেখছেন দর্শক। মানালির অভিনয় গুণে কিছুদিন আগে শুরু হওয়া এই ধারাবাহিক দর্শকের পছন্দের তালিকায় জায়গা করে নিয়েছে।

আরও পড়ুন, Udit Narayan: অভিজিতের জন্মদিনে কী ভাবে সেরা উপহার হয়ে উঠলেন উদিত?