Shocking Facts: রাখিকে প্রাণে মেরে ফেলার চেষ্টা করেছিল আদিল, মুখ খুলল পরিবার

Viral Video: এরপর রাখির বাড়িতে আদিল দেখা করতে এলে সেখান থেকেই গ্রেফতার হন আলিদ খান। ঝড়ের গতিতে ভাইরাল হয় সেই খবর।

Shocking Facts: রাখিকে প্রাণে মেরে ফেলার চেষ্টা করেছিল আদিল, মুখ খুলল পরিবার
Follow Us:
| Edited By: | Updated on: Feb 08, 2023 | 12:50 PM

গত এক সপ্তাহে পলকে পলকে পাল্টেছে রাখি সাওয়ান্ত ও আদিল খানের মধ্যে সম্পর্কের সমীকরণ। কখনও মিটে যাচ্ছে অভিমান, কখনও আবার বিস্ফোরক একে অপরের বিরুদ্ধে। তবে আদিলের আসর রূপ এবার প্রকাশ্যে আনলেন রাখি সাওয়ান্ত ও তাঁর পরিবার। মঙ্গলবার সকালেই আটক করা হয় আদিল খানকে। পুলিশের কাছে অভিযোগও দায়ের করা হয়। রাখি সাওয়ান্তের ওপর দিনের পর দিন কি অমানসিক অত্যাচার চলেছে, তা এবার সামনে এল। কেবল টাকা নিয়ে নেওয়া, মায়ের চিকিৎসার সময় পাশে না থাকা বা পরকীয়াই নয়, এবার সামনে এল আরও এক ভয়ানক তথ্য। রাখি সাওয়ান্তের ওপর কাঁচ ফেলেছিলেন আদিল খান। চেয়েছিলেন রাখি সাওয়ান্তকে মেরে ফেলতে। তাহলে রাখির সমস্ত সম্পত্তির মালিক তিনি হয়ে যেতেন, এমনই দাবি করলেন এবার রাখি সাওয়ান্তের দাদা।

View this post on Instagram

A post shared by Viral Bhayani (@viralbhayani)

গত কয়েকদিন ধরেই রাখি সাওয়ান্তের সম্পর্ক ঘিরে চর্চা তুঙ্গে। বারে বারে মিডিয়ার সামনে এসে মুখ খুলেছেন তিনি। অভিনেত্রী জানিয়েছেন, তিনি সংসার করতে চান, তাই প্রয়োজনীয় তথ্য সকলের হাতে তুলে দিতে চাইলেও তিনি পারছেন না মানবিকতার খাতিরে। কারণ আদিলের সঙ্গে তিনি ঘর বাঁধতে চেয়েছিলেন। বারে বারে জানিয়েছিলেন আদিল যেন তাঁর কাছে ফিরে আসে। যদিও লাভের লাভ কিছুই হয়নি।

অবশেষে আদিলের সব তথ্য ফাঁস করে দিয়েছেন রাখি সাওয়ান্ত। ওশিয়ারা পুলিশ স্টেশনে গিয়ে অভিযোগও দায়ের করেছিলেন রাখি। এরপর রাখির বাড়িতে আদিল দেখা করতে এলে সেখান থেকেই গ্রেফতার হন আলিদ খান। ঝড়ের গতিতে ভাইরাল হয় সেই খবর। সমস্ত তথ্য প্রমাণ নিয়ে পুলিশের কাছে পৌঁছে যান রাখি সাওয়ান্ত। রাখির প্রযোজনা সংস্থার সমস্ত টাকা বর্তমানে আদিলের কাছেই রয়েছে। রাখি জানান, সঠিক সময় তাঁর মায়ের চিকিৎসা হলে তিনি হয়তো বেঁচে যেতেন। রাখিকে পথে বসিয়েছে আদিল। এরপরই পুলিশ গ্রেফতার করে আদিল খানকে।