Gaurab Roy Chowdhury: অসুস্থতা কাটিয়ে আবারও নতুন ধারাবাহিকে গৌরব, বিপরীতে কে জানেন?

বাংলা টেলিভিশনে আরও একবার নতুন ভাবে অভিনেতাকে পেতে চলেছে দর্শক। 'জি বাংলা'য় আসতে চলেছে গৌরবের নতুন ধারাবাহিক।

Gaurab Roy Chowdhury: অসুস্থতা কাটিয়ে আবারও নতুন ধারাবাহিকে গৌরব, বিপরীতে কে জানেন?
গৌরব রায়চৌধুরি
Follow Us:
| Edited By: | Updated on: Oct 26, 2021 | 2:28 PM

আসছে গৌরব রায়চৌধুরির নতুন ধারাবাহিক। কয়েকমাস হল শেষ হয়েছে ‘ওগো নিরুপমা।’ তারপর বেশ কয়েকদিনের বিরতি। ইতিমধ্যে বড়পর্দার একটি কাজও সেরে ফেলেছেন নায়ক। তাঁর নতুন সিনেমা ‘একান্নবর্তী’র ঘোষনার পর থেকেই টলিপাড়ায় চলছিল একটাই গুঞ্জন। তবে কি আর ছোটপর্দায় দেখা যাবে না গৌরবকে? এসে গেল সব প্রশ্নের উত্তর। বাংলা টেলিভিশনে আরও একবার নতুন ভাবে অভিনেতাকে পেতে চলেছে দর্শক। ‘জি বাংলা’য় আসতে চলেছে গৌরবের নতুন ধারাবাহিক।

কবে আসছে নতুন ধারাবাহিক? TV9 বাংলার তরফ থেকে গৌরবকে প্রশ্ন করা হলে, “যতদূর সম্ভব আগামী মাস থেকেই দেখা যাবে এই নতুন ধারাবাহিক। তবে বাকি কিছুই বলা যাবে না।” গৌরব আরও যোগ করেন, “এইটুকু বলতে পারি এটি পুরোপুরি একটি রোম্যান্টিক ড্রামা। প্রেম ভালবাসায় মোড়া একটি গল্প।”

শেষ কয়েক বছরে যদি একবার মনে করা যায় তাহলে দেখা যাবে, নতুন নায়িকাদের সঙ্গেই পর্দায় আগমন ঘটেছে নায়কের। এইবারও কি সেই একই ধারা বজায় থাকতে চলেছে? “হ্যাঁ, এইবারও নতুন মুখ।” তিনি কে? নায়িকা সম্পর্কে কোনও কিছুই বলতে নারাজ অভিনেতা। আবারও এক নতুন জুটি পেতে চলেছে বাংলা টেলিভিশন প্রেমীরা। অন্যদিকে শোনা যাচ্ছে, নায়িকাকে টেলিভিশনের পর্দায় প্রতিদিন দেখেন দর্শকরা, তবে তা একদমই অন্যভাবে।

লুক সেট হয়ে গিয়েছে। প্রোমো শুট চলছে। শহর থেকে বেশ কয়েক কিলোমিটার ছাড়িয়ে চলছে এই ধারাবাহিকের প্রোমো শুট। কোথায় চলছে? সেটাও নাকি বড় সারপ্রাইজ। গৌরবের কথায়, “চমকের পর চমক পাবেন দর্শকরা।”

সদ্য অসুস্থতা থেকে কাটিয়ে ফের নিজের চেনা ছন্দে ফিরছেন গৌরব। হাতে টিউমর ধরা পড়েছিল। তার মধ্যেই কাজও চালিয়ে যাচ্ছিলেন।  জানিয়েছিলেন অস্ত্রোপচারের পর তিন মাস ভারি কিছু তোলা যাবে না। তবে ১৫ দিন পর থেকে আবার শুটিংয়ে ফিরতে পারবেন তিনি। তিনি যে শুটে ফিরবেন সে আভাস পোস্টেই দিয়েছিলেনঅবশেষে এসে গেল সেই সুখবর। অপেক্ষা আর মাত্র কয়েকটা দিনের।

 আরও পড়ুন:Sreelekha Mitra: বাবাকে ছাড়া এক মাস, জীবন যেন হঠাৎই থমকে গিয়েছে শ্রীলেখা মিত্রর

আরও পড়ুন:Neha Kakkar: প্রথম বিবাহবার্ষিকীতে রাজকীয় আয়োজন, নেহা-রোহনের বিশেষ দিন যেন ‘সিনেমার সেট’!

আরও পড়ুন:Srijit Mukherji: শত পুত্রের পিতা আর সহস্র সম্মানের অধিকারী হওয়ার আশীর্বাদ পেলেন সৃজিত