বাবাকে হারালেন ‘অপরাজিতা অপু’র অভিনেতা রোহন ভট্টাচার্য

প্রতিদিন টেলিভিশনের পর্দায় রোহনকে দেখেন দর্শক। তাঁরই ব্যক্তিগত জীবনে নেমে এল বিপর্যয়।

বাবাকে হারালেন ‘অপরাজিতা অপু’র অভিনেতা রোহন ভট্টাচার্য
রোহন ভট্টাচার্য।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 18, 2021 | 9:07 PM

বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা রোহন ভট্টাচার্যের পিতৃবিয়োগ। জনপ্রিয় ধারবাহিক অপরাজিতা ‘অপরাজিতা অপু’তে ‘দীপু’র ভূমিকায় অভিনয় করছেন তিনি। প্রতিদিন টেলিভিশনের পর্দায় রোহনকে দেখেন দর্শক। তাঁরই ব্যক্তিগত জীবনে নেমে এল বিপর্যয়।

TV9 বাংলাকে রোহন বলেন, “এক বছর আগে বাপির ব্লাড ক্যানসার ধরা পড়েছিল। আমরা সকলে অনেক লড়াই করে সারিয়ে এনেছিলাম। বাপি অনেক কষ্ট পাওয়ার পর ভাল ছিল। সেটাই আমাদের সবচেয়ে দুঃখের কারণ। এর মধ্যে চশমা বানাতে দিয়েছিল বাপি। আমি দমদমে থাকি। এখানেই দোকানে চশমা নিতে গিয়েছিল গত ১৪ জুন। রাস্তা পার হতে গিয়ে বাইক ধাক্কা মারে। মাথায় চোট লাগে। ইন্টারনাল ব্লিডিং হয়, চিকিৎসক বলেন, অপারেশন করেও কিছু করা যাবে না। মাল্টি অর্গান ফেলিওর হয়ে গিয়েছিল। অপারেশন করা যায়নি। অনেক নিউরো সার্জনের সঙ্গে পরামর্শ করেছিলাম। স্ক্যান দেখার পর, কেউ চান্স নেননি। ১৬ তারিখ চলে গেল বাপি।”

বাবার ছবি দিয়ে তাঁর প্রয়াণের খবর সোশ্যাল ওয়ালে শেয়ার করেছেন রোহন। তিনি লিখেছেন, ‘আবার দেখা হবে বাপি, ততদিন খুব ভালো থাকো। আমাদের চিন্তা একদম করবে না, আমি সব সামলে নেবো, মাকে খুব ভালো রাখবো, আমিও ভালো থাকবো। … আমি তোমাকে কোনও দিন বলতে পারিনি বাপি, আজ বলছি, আমি খুব ভালোবাসি তোমাকে, খুব মিস করছি তোমাকে, যখনি ভাবছি তুমি আর ডাকবেনা, আর বকবে না, আর বলবে না যে আমাকে নিয়ে তোমার চিন্তা হচ্ছে, খুব কষ্ট হচ্ছে। … তাড়াতাড়ি দেখা হবে।’

আরও পড়ুন, ‘হম দিল দে চুকে সনম’-এর ২২ বছর পূর্তি, অভিনেতাদের স্মৃতিচারণা