Raja-Madhubani-Srivalli: একরত্তিকে কোলে নিয়ে শ্রীভল্লিতে মজলেন রাজা!

Raja-Madhubani-Srivalli: একরত্তিকে কোলে নিয়ে শ্রীভল্লিতে মজলেন রাজা!
একরত্তি পুত্র কেশব কোলে 'শ্রীভল্লি'র ছন্দে রাজা।

ছোট্ট কেশবও কোলে চেপে উপভোগ করেছে বিষয়টা। উপভোগ করেছে রাজা-মধুবনীর অনুরাগীরাও।

TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Jan 29, 2022 | 9:23 AM

‘পুষ্পা: দ্যা রাইজ়’। ছবির নামটি ইতিমধ্যেই সকলের মুখে। অনেকে দেখেও ফেলেছেন। ছবির সংলাপ, আল্লু অর্জুনের স্টাইল, গান.. দর্শকের মুখে কেবলই ‘পুষ্পা রাজ’! ছবির ‘শ্রীভল্লি’ গানটি নিয়ে সর্বাধিক রিলস তৈরি হয়েছে। আমজনতা থেকে অস্ট্রেলিয়ার ক্রিকেট তারকা ডেভিড ওয়ার্নার ও অন্যান্য তারকারাও রিলস তৈরি করেছেন। সম্প্রতি রিল তৈরি করলেন ছোট পর্দার অভিনেতা রাজা গোস্বামী। স্ত্রী ও অভিনেত্রী মধুবনী সেই ভিডিয়োর ক্যাপশনে লিখেছেন শ্রীভল্লির ড্যাডি ভার্শান।

কিন্তু একা রাজা নেই সেই ভিডিয়োতে। রয়েছে তাঁদের একরত্তি পুত্র কেশবও। তাকে কোলে নিয়েই আল্লু অর্জুন স্টাইলে শ্রীভল্লির স্টেপ হুবহু নকল করেছেন রাজা। ছোট্ট কেশবও কোলে চেপে উপভোগ করেছে বিষয়টা। উপভোগ করেছে রাজা-মধুবনীর অনুরাগীরাও।

গত দুর্গাপঞ্চমীতে ছেলের ছ’মাস বয়সে অন্নপ্রাশনের ব্যবস্থা করেন দম্পতি। সোশ্যাল মিডিয়ায় সপরিবার একটি ছবি শেয়ার করেছিলেন তিনি। সবুজ বেনারসী, লাল ব্লাউজ, শাঁখা, পলা, সিঁদুরের টিপে ট্র্যাডিশনাল সেজেছিলেন অভিনেত্রী। একেবারেই ঘরোয়া লুকে ছিলেন রাজাও। লাল পাঞ্জাবি, ঘিয়ে রঙা ধুতিতে ছোট্ট কেশবও সেজেছিল। ছেলেকে কোলে নিয়ে ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী। ক্যাপশনে লিখেছিলেন, ‘কেশবের অন্নপ্রাশন। শুভ মহাপঞ্চমী’। এর আগেই মধুবনী জানিয়েছিলেন, প্যানডেমিক পরিস্থিতিতে বড় আয়োজন করে ছেলের অন্নপ্রাশন সম্ভব নয়। কারণ এখনও পর্যন্ত সকলের সুরক্ষা তাঁদের কাছে প্রায়োরিটি। তাই একেবারেই ঘরোয়া ভাবে পরিবারের সদস্যদের উপস্থিতিতে ছেলের অন্নপ্রাশনের আয়োজন করেছিলেন তাঁরা।

মধুবনী ব্যাখ্যা করেছিলেন, প্যানডেমিক পরিস্থিতির কারণে বাইরের কোনও লোককে তাঁরা কেশবের কাছে যেতে দিচ্ছেন না। তিনি লকডাউনের মতো ২৪ ঘণ্টা ছেলের সঙ্গে রয়েছেন। এমনকী, প্যানডেমিক এ ভাবেই চলতে থাকলে তাঁরা উৎসব করে কেশবের অন্নপ্রাশনও করবেন না বলে জানিয়েছেন। কারণ ছেলের সুস্থতা তাঁদের কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ। আপাতত কাজে না ফেরার সিদ্ধান্ত নিয়েছেন মধুবনী। ছেলেকে সামলানোর জন্যই এই সিদ্ধান্ত বলে জানান তিনি। এই সঠিক সিদ্ধান্ত নিতে রাজা তাঁকে সাহায্য করেছেন বলে ধন্যবাদও জানিয়েছিলেন।

আরও পড়ুন: Swastika Mukherjee: তোমার কথা রোজ মনে পড়ে, ডালে ঝোলে অম্বলে: স্বস্তিকা মুখোপাধ্যায়

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA